শাহজালালে বাংলাদেশ বিমানের জরুরি অবতরণ

119
gb

রাজধানীর শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ‘ড্যাশ-৮ কিউ ৪০০’ একটি উড়োজাহাজ জরুরি অবতরণ করেছে। এর পর কিছু সময় বিমানবন্দরে বিমান ওঠানামা বন্ধ থাকে।

সোমবার সকাল ৯টা ২৫ মিনিটে সৈয়দপুরগামী বাংলাদেশ বিমানের ‘ড্যাশ-৮ কিউ ৪০০’ মডেলের ফ্লাইটটি উড্ডয়নের কিছুক্ষণ পরই জরুরি অবতরণ করে। তবে কোনো ক্ষতির খবর পাওয়া যায়নি।

বিমানবন্দর সূত্র জানিয়েছে, সৈয়দপুরগামী বাংলাদেশ বিমানের ‘ড্যাশ-৮ কিউ ৪০০’ মডেলের একটি ফ্লাইট উড্ডয়নের কিছুক্ষণ পরেই জরুরি অবতরণের অনুমতি চায়। পরে এয়ার ট্রাফিক কন্ট্রোলরুম অনুমতি দিলে অবতরণ করে।

এ সময় অগ্নিনির্বাপক ব্যবস্থা প্রস্তুতসহ বিমানবন্দর রানওয়ে খালি করে রাখা হয়। অনুমতি পেয়ে সকাল ৯টা ২৫ মিনিটে এটি অবতরণ করার পর প্রায় ২৫ মিনিট শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্লেন ওঠানামা বন্ধ ছিল।

এ কারণে কয়েকটি ফ্লাইট ঢাকায় নামতে না পেরে ফিরে গেছে। তবে ৯টা ৪৫ মিনিটে বিমানবন্দরের রানওয়ে প্লেন ওঠানামার জন্য খুলে দেয়া হয়।

এ বিষয়ে তাৎক্ষণিকভাবে বিমান বাংলাদেশ এয়ারলাইনস কর্তৃপক্ষের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন