ইসহাক একাডেমীর প্রাক্তন ছাত্র ছাত্রীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

বিশ্বনাথের রামপুরস্থ ইসহাক একাডেমীর প্রাক্তন ছাত্র ছাত্রীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় ইউপি মেম্বার সাজ্জাদ আলীর সভাপতিত্বে ও একাডেমীর সহকারী শিক্ষক কাওছার আহমদের পরিচালনায় ২৭ মে সোমবার একাডেমী অডিটরিয়ামে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ৩নং অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধার প্রজন্ম সভাপতি কবি নাজমুল ইসলাম মকবুল, মানব কল্যাণ সংস্থা রামপুর রহিমপুরের আহবায়ক ও ইসহাক একাডেমীর প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদ সভাপতি মোঃ মিজানুর রহমান মোজাহিদ, একাডেমীর প্রিন্সিপাল ইলিয়াছ আলী, সমাজসেবী মোঃ আমির আলী।

বক্তারা বলেন, ইসহাক একাডেমী প্রতি বছরই উপজেলার মধ্যে অন্যতম সেরা রেজাল্ট করছে। সাফল্যের ধারাবাহিকতায় ব্যাপক সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে এ শিক্ষা প্রতিষ্ঠান। ভবিষ্যতে আরও ভালো করবে বলে আমরা আশাবাদী। তারা আরও বলেন, এই একাডেমীর প্রাক্তন ছাত্রছাত্রীরাও একাডেমীর সাথে নীবিড় সম্পর্ক রেখে চলেছে যার প্রমাণ আজকের ইফতার ও দোয়া মাহফিল।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন