ইফতার ও দোয়া মাহফিল করেছে বাংলাদেশ সাংবাদিক ফোরাম কাতার

144
gb

বাংলাদেশ সাংবাদিক ফোরাম কাতারের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে দোহা নাজমায়।

সংগঠনের সভাপতি ও একুশে টেলিভিশন কাতার প্রতিনিধি হোসেন শহীদ সরোয়ারের সভাপতিত্বে এবং সংগঠনের যুগ্ম সম্পাদক ও দৈনিক আমাদের সময় ও টিবিএন২৪ টেলিভিশন কাতার প্রতিনিধি কাজী শামীমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হযরত মাওলানা মিজানুর রহমান আযাহারী।

স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ও বাংলাভিশন টেলিভিশনের কাতার প্রতিনিধি আবু ইউসুফ পাটোয়ারী লিংকন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কান্ট্রি ম্যানেজার রেজাউল আহসান।

আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক ফোরাম কাতারের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মো. মুসা, বাংলাদেশ আ.লীগ কাতার শাখার সভাপতি আবুল কাশেম, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কাতার শাখার সভাপতি এম এম নুরু, আঃলীগ কাতার শাখার সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আবু রায়হান, ফেরদৌস আলম চৌধুরী, লেখক সাংবাদিক অ্যাসোসিয়েশনের সভাপতি আমিনুল হক, আওয়ামী সেচ্ছাসেবক লীগ কাতার শাখার সাধারণ সম্পাদক আবু ইউসুফ বাবুল, আ.লীগ কাতার শাখার যুগ্ম সম্পাদক মো. রাজ রাজীব ও আলামিন খান, মো. নজরুল ইসলাম, মো. দুলাল, মো. শাহজাহান মিয়া, মো. আবুল হাসেম, আলনুর কালচারালের নির্বাহী পরিচালক ও পেশ ইমাম হযরত মাওলানা ইউসুফ নুর, আওয়ামী যুবলীগ কাতার শাখার সভাপতি ওয়ালিদ আহমদ সেলিম, সাংবাদিক আমিনুল ইসলাম, হারুনর রশীদ মৃধা, মোশাররফ হোসেন জনী। এছাড়াও সংগঠনের সহসভাপতি খায়রুল আলম সাগর, সাংগঠনিক সম্পাদক ইয়াকুব আলী বাহাদুর, প্রচার সম্পাদক রহিম পারভেজ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে হযরত মাওলানা মিজানুর রহমান আযাহারী বলেন, ইসলাম ধর্মকে আল্লাহ সহজ করে দিয়েছেন। কুরআন ও হাদিস আমাদের জন্য পথপ্রদর্শক। দুনিয়া ও আখেরাতে মঙ্গলের জন্য এ পথ অনুসরণ করতে হবে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন