কিংবদন্তি অভিনেত্রী ডোরিস ডে আর নেই

142
gb

বিনোদন ডেস্ক।।

কিংবদন্তি অভিনেত্রী, হলিউডের স্বর্ণযুগের অন্যতম তারকা ডোরিস ডে আর নেই। ৯৭ বছর বয়সে তিনি মারা গেছেন। নিজের সময়ে তুমুল জনপ্রিয় ছিলেন ডোরিস।

গত শতকের পঞ্চাশ ও ষাট দশকজুড়ে হলিউড ইন্ডাস্ট্রি শাসন করেছেন ডোরিস ডে। এই কিংবদন্তির অন্যতম জনপ্রিয় সিনেমা হলো ‘পিলো টক’, ‘দ্যাট টাচ অব মিংক’ ও ‘দ্য ম্যান হু নিউ টু মাচ’।

গতকাল সোমবার যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় নিজ বাড়ি কারমেল ভ্যালিতে শেষ নিশ্বাস ত্যাগ করেন ডোরিস ডে। মার্কিন গণমাধ্যমগুলোকে এ খবর নিশ্চিত করেছেন তাঁর প্রতিষ্ঠিত প্রাণী কল্যাণ ফাউন্ডেশনের প্রতিনিধি।

ওই ফাউন্ডেশনের পক্ষ থেকে বলা হয়েছে, ওই বয়সেও শারীরিকভাবে সুস্থ ছিলেন ডোরিস ডে। কিন্তু সম্প্রতি তিনি মারাত্মক নিউমোনিয়ায় ভুগছিলেন, যা তাঁর মৃত্যুর কারণ। মৃত্যুকালে এই কিংবদন্তিকে তাঁর পরিবারের লোকজন ঘিরে ছিলেন।

ডোরিস ডের মৃত্যুতে শোক নেমে এসেছে বিনোদন জগতে। রুপালি পর্দায় তাঁর নিষ্পাপ হাস্যোজ্জ্বল মুখ সিনেপ্রেমীদের হৃদয়ে অম্লান হয়ে থাকবে। সূত্র : ইন্ডিয়া টুডে

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More