ইতালির পালেরমোতে যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন ও কর্মীসভা অনুষ্ঠিত

3,281
gb
নাজমুল হোসেন মিলান,ইতালি ||
ইতালির পালেরমোর সিসিলি তে পালেরমো আওয়ামী যুবলীগের আয়োজনে কর্মীসভা এবং  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭১তম জন্মদিন পালন করা হয়েছে।  যুবনেতা এমদাদ রহমান সাইফুল এর পরিচালনায় উক্ত সভায় সভাপতিত্ব করেন প্রবীণ আওয়ামী লীগ নেতা এবং পালেরমো আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা আহবায়ক হাজি মোহাম্মদ রফিক। সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে গুরুত্বপূর্ণ এবং দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন ইতালি আওয়ামী যুবলীগের সম্মানিত ভারপ্রাপ্ত সভাপতি জনাব উজ্জ্বল মৃধা এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জনাব এনায়েত করিম। সভাপতি ও সম্পাদক তাঁদের বক্তব্যে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান এবং সত্যিকারের বঙ্গবন্ধুর আদর্শের ধারক যুবলীগ কর্মীদের নিয়ে আহবায়ক কমিটির নামের তালিকা অনতিবিলম্ভে তাদের কাছে যাচাই-বাছাই সাপেক্ষে অনুমোদনের জন্য হস্তান্তরের নির্দেশ দেন।
হলভর্তি যুবলীগ কর্মীরা করতালির মাধ্যমে তাঁদের এই বক্তব্যকে স্বাগত জানান।
এসময় যুবলীগ নেতাকর্মী ছাড়াও আরো উপস্থিত ছিলেন পালেরমো আওয়ামী লীগের সহ সভাপতি মুহিতুর রহমান চৌধুরী, প্রবীণ নেতা বুরহান উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ আহমেদ রুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, যুবনেতা সুমন দত্ত, আব্দুল হালিম, আমিনুর রহমান, কয়েস আলী, সৈয়দ ইমাদ সহ পালেরমো আওয়ামী লীগ এবং যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ। সভায় বক্তারা সুস্থ রাজনৈতিক চর্চা এবং দক্ষ নেতৃত্বের মাধ্যমে ইতালি আওয়ামী লীগকে একটা শক্তিশালী অবস্থানে নিয়ে যাওয়ার জন্য ইতালি আওয়ামী লীগ সভাপতি  ইদ্রিস ফরাজী এবং সাধারণ সম্পাদক হাসান ইকবালকে ধন্যবাদ জ্ঞাপন করেন। পাশাপাশি প্রথম বারের মতো পালেরমোতে যুবলীগের আহবায়ক কমিটি গঠনের সিদ্ধান্তের জন্য ইতালি যুবলীগের সম্মানিত ভারপ্রাপ্ত সভাপতি উজ্জ্বল মৃধা এবং ভারপ্রাপ্ত   সাধারণ সম্পাদক এনায়েত করিমের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।
 সভার শেষে ডিজিটাল বাংলাদেশের রূপকার, গণতন্ত্রের মানসকন্যা, বিশ্ব শান্তির অগ্রদূত, আওয়ামী লীগ সভানেত্রী, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মুনাজাত অনুষ্ঠিত হয়।