চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জে সন্ত্রাসী হামলায় আ’লীগ নেতা হত্যার প্রতিবাদে মানববন্ধন

87

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ||
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সন্ত্রাসীদের হামলায় চককীর্তি ইউনিয়নের ৬নং ওয়ার্ড আ’লীগ সহসভাপতি ও ইউপি সদস্য ইয়াসিন আলী ফিটু হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩’জানুয়ারী) বিকেলে ইউনিয়নের লহালামারী বাজারে এলাকাবাসী ও স্থানীয় আ’লীগের ব্যানারে এই মানববন্ধন আয়োজন করা হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন,ইউনিয়ন আ’লীগ ভারপ্রাপ্ত সভাপতি ফজলুর রহমান,যুগ্ন সাধারণ সম্পাদক আবুল হাসমত.ইউপি সদস্য নুরুল ইসলাম,আ’লীগ নেতা কারিমুল হক, জাহাঙ্গীর আলম, মিজানুর রহমান,নিহতের স্ত্রী রেখা খাতুন ও জামাই মারুফ হোসেন প্রমুখ।
বক্তারা ইয়াসিন আলী ফিটু মেম্বারকে কুপিয়ে হত্যায় জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান। একই সঙ্গে তারা ওই ইউপি সদস্য পদের উপ-নির্বাচনে পরিবারের সদস্যদের অগ্রাধিকার নিশ্চিতেরও দাবি জানান। বক্তরা নিহতের স্মৃতিকে স্মরণীয় করে রাখতে লহালামারী সাহেবগ্রাম বাজারে একটি স্মৃতিস্তম্ভ নির্মাণেরও দাবি জানান।
উল্লেখ্য, গত ১০ জানুয়ারী সকালে ইয়াসিন আলী ফিটুকে লহালামারী এলাকায় একটি মাইক্রোবাস থেকে নামিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর আহত করে সন্ত্রাসীরা। এর ১৯ দিন পর গত ২৯’জানুয়ারী তিনি চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। এ ঘটনায় মামলা হয়েছে ও কয়েকজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন