অনলাইনে প্রকাশিত সুন্দরগঞ্জের সেই অসহায় বৃদ্ধ আমেনার দায়িত্ব নিলেন এমপি

372
gb

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ||

৮০ বছর বয়সেও সরকারি কোন অনুদান না পাওয়া শিরোনামে প্রকাশিত ফেসবুক ও আনলাইনে সুন্দরগঞ্জের সেই বৃদ্ধ আমেনা বেওয়ার দায়িত্ব নিলেন এমপি শামীম হায়দার পাটোয়ারী।
শুক্রবার সকালে এমপির নির্দেশে আমেনা বেওয়ার বাড়ি থেকে তার ভোটার আইডি সংগ্রহ করেন বামাডাঙ্গা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি রেজাউল হক রেজা। আমেনা বেওয়া উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের রামধন গ্রামের মৃত আবুল হোসেন ওরফে ভাসা মন্ডলের স্ত্রী। আমেনা বেওয়ার বাড়ি থেকে ভোটার আইডি সংগ্রহের সময় বামনডাঙ্গা ইউনিয়ন জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক ফারজানা আক্তার ববি, ২নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি ছাইদুর রহমান বসুনিয়া, সাংগঠনিক সম্পাদক মন্জু মন্ডল, ওয়ার্ড যুবলীগের সভাপতি মহিদুল ইসলাম ও বিএনপির ওয়ার্ড সভাপতি জহুরুল হক মন্ডলসহ অনেকে উপস্থিত ছিলেন।
উল্লেখ, আর কতো বয়স বাড়লে ভাতা পাবেন এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন পত্রিকায় প্রকাশ হলে এমপি মহোদয়ের দৃষ্টিগোচর হয়। পরে এমপি ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী আমেনা বেওয়ার ঘর ও ভাতা দেয়ার দায়িত্ব নেয়ার বিষয়টি নিশ্চিত করেন।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More