র‌্যাব,বিজিবি’র অভিযান চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেফতার ২


জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় বিজিবি ও র‌্যাবের পৃথক ৩টি অভিযানে ২৭৭ বোতল ফেনসিডিল,৭ বোতল ভারতীয় মদ ও ২ কেজি গাঁজাসহ দু’জন গ্রেফতার হয়েছেন। মঙ্গলবার(২২’ডিসেম্বর) অভিযানগুলো চালানো হয়। গ্রেফতারকৃতরা হলেন,শিবগঞ্জের সোনামসজিদ বালিয়াদিঘী গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মিঠুন মিয়া(২৫) ও গোদাগাড়ীর মোহনপুর ইউনিয়নের চাদলাই গ্রামের মৃত মোজাফফর আলীর ছেলে জেন্টু আলী(২ঁ৭)।।
চাঁপাইনবাবগঞ্জে ৫৯’বিজিবি ব্যাটালিয়ন (রহনপুর ব্যাটালিয়ন) অধিনায়ক লে.কর্ণেল মাহমুদুল হাসান জানান,মঙ্গলবার ভোররাত ৩টার দিকে সোনামসজিদ বিওপির একটি টহলদল বালিয়াদীঘি এলাকায় সীমান্তের ১শ’ গজ ভেতরে অভিযান চালায়। অভিযানে ২২৭ বোতল মালিকবিহীন ফেনসিডিল জব্দ হয়।
এর আগে গত সোমবার(২১’ডিসেম্বর) দিবাগত রাত ২টার দিকে সোনামসজিদ বিওপির অপর একটি টহলদল সীমান্তের ৪শ’ গজ ভেতরে ওই একই এলাকায় অভিযান চালায়। অভিযানে ৭ বোতল মদসহ গ্রেফতার হয় মিঠুন। তবে এসময় একজন পালিয়ে যায়। তাকে শনাক্ত করে দু’জনের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা করেছে বিজিবি।
এদিকে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার দুপুর ২টার দিকে গোদাগাড়ীর মোহনপুর ইউনিয়নের দোগাছি গ্রামে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অভিযানে ২ কেজি গাঁজাসহ গ্রেফতার হন জেন্টু।প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি মাদক ব্যবসায় জড়িত বলে স্বীকার করেছেন। তার বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মামলা করেছে র‌্যাব।    ##

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন