গাইবান্ধা-৩ আসনের নির্বাচন

যাতে কোন ভাবেই বিতর্কিত না হয় সে ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে - ইসি সচিব

86
gb

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা  ||

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের স্থগিত গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনের নির্বাচন যাতে কোন ভাবেই বিতর্কিত না হয় সে ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে। আজ ১৭ জানুয়ারী বৃহস্পতিবার গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আগামী ২৭ জানুয়ারী অনুষ্ঠিতব্য স্থগিত গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনের নির্বাচন উপলক্ষে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদ।
জেলা প্রশাসনের অয়োজনে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো.আব্দুল মতিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় রংপুর বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী, রংপুর রেঞ্জের পুলিশের ডিআইজি দেবদাষ ভট্টাচার্য্যসহ জেলা ও সংশি¬ষ্ট দুই উপজেলা প্রশাসনের কর্মকর্তা, নির্বাচন সম্পর্কিত কর্মকর্তা ও বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এসময় সচিব আরও বলেন, গত ৩০ শে ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন একটি সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আগামী ২৭ শে জানুয়ারীর স্থগিত আসনটি অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও শান্তি উৎসব মূখর পরিবেশে নির্বাচনটি ব্যাপারেও পূর্ণ নজর দিতে হবে।
এরআগে জেলার প্রবেশদ্বার সাদুল্যাপুরের ধাপেরহাট এলাকায় গাইবান্ধা জেলা প্রশাসন ও পলাশবাড়ী সাদুল্যাপুর উপজেলা প্রশাসনের পক্ষ হতে নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদ কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More