সুষ্ঠু পুনঃ নির্বাচনে জাতীয় ঐক্যমত গড়ে তোলার জন্যই জাতীয় সংলাপ অপরিহার্য …… আ স ম আবদুর রব

94
gb

জিবি নিউজ২৪ ||

জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সভাপতি জনাব আ স ম আবদুর রব বলেছেন, ৩০শে ডিসেম্বর নির্বাচনের নামে সরকার ভোট ডাকাতি ও জালিয়াতি করেছে। এ নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি বিধায় তা গ্রহন করেনি। গণতন্ত্রের স্বার্থে সুষ্ঠু পুনঃ নির্বাচনে জাতীয় ঐক্যমত গড়ে তোলার জন্যই জাতীয় সংলাপ অপরিহার্য। এ সংলাপে নির্বাচনে অংশগ্রহণকারী সকল রাজনৈতিক দল, পেশাজীবী, সুশীল সমাজ, নারী ও ক্ষুদ্র জাতি সত্বার প্রতিনিধিদের অন্তর্ভূক্ত করতে হবে। ২০১৪ ও ২০১৮ তে অনুষ্ঠিত দুই রকমের নির্বাচনী প্রহসন প্রমান করেছে দলীয় সরকারের অধীনে এবং একটি নিরপেক্ষ নির্বাচন কমিশন ছাড়া বাংলাদেশে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। এ জন্য পার্লামেন্টের উচ্চ কক্ষ গঠন করে সেখান থেকে নির্বাচনকালীন সরকার গঠনের বিধান করতে হবে। আজ বিকেল ৪টায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত জেএসডি কেন্দ্রীয় কার্যকরী কমিটির ঢাকায় অবস্থানরত সদস্যদের সভায় সভাপতির বক্তব্য দানকালে জনাব রব এসকল কথা বলেন।
জনাব রব বলেন,স্বাধীনতার ৫০ বছর পর জাতিকে মূর্খ করে রাখার জন্য হেফাজতী হুজুর মেয়েদের লেখা পড়া বন্ধ করার যে বক্তব্য দিয়েছেন তার জন্য তার বিচার হওয়া উচিৎ। জনাব রব বলেন, নোয়াখালীর সুবর্ণ চরে নৌকা প্রতীকে ভোট না দেয়ার কারণে ৩০ শে ডিসেম্বর রাতে ৪ সন্তানের জননী পারুলের উপর পাশবিক নির্যাতন চালানো হয়েছে যা সারা পৃথিবী জানে অথচ পাশবিক অত্যাচারকারী কয়েকজন মুল আসামীকে মামলা থেকে বাদ দেয়ার জন্য বিভিন্ন অপচেষ্টা চলছে। তিনি এ ষড়যন্ত্রের তীব্র নিন্দা জানান।
সভায় বক্তব্য রাখেন জেএসডি সাধারণ সম্পাদক জনাব আবদুল মালেক রতন, যুগ্ম-সাধারণ সম্পাদক জনাব শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, সাংগঠনিক সম্পাদক জনাব কামাল উদ্দিন পাটোয়ারী, এ্যাড. সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, আবদুর রাজ্জাক রাজা প্রমুখ।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More