উন্নয়নের অগ্রযাত্রার ধারাবাহিকতা ধরে রাখতেই মানুষ নৌকায় ভোট দিয়েছে — প্রকৌঃ মনোয়ার হোসেন চৌধুরী এমপি

140
gb

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ||

গাইবান্ধা -০৪ গোবিন্দগঞ্জ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী বলেছেন, বর্তমান সরকারের উন্নয়নের অগ্রযাত্রার ধারাবাহিকতা ধরে রাখতেই মানুষ নৌকায় ভোট দিয়েছে।শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশে উল্লেখযোগ্য উন্নয়ন হয়েছে।বিগত দিনে যারা দেশে সন্ত্রাস নাশকতার সৃষ্টি করে সরকারের উন্নয়ন কাজকে বাধাগ্রস্ত করার অপচেষ্টা করেছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগন ব্যালটের তার দাত ভাঙ্গা জবাব দিয়েছে।
১৪ জানুয়ারি মঙ্গলবার সকালে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ কলেজের ৪ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন,শেখ হাসিনার হাত ধরে যাচ্ছে দেশ।উন্নয়নের অগ্রযাত্রায় অদম্য অপ্রতিরোধ্য বাংলাদেশ।
মহিমাগঞ্জ ডিগ্রী মহাবিদ্যালয় কলেজ পরিচালনা কমিটির সভাপতি ,উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক , মহিমাগঞ্জ ইউপির‘ তিন বারের সফল চেয়ারম্যান , উপজেলা পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদ-প্রার্থী জননেতা আব্দুল লতিফ প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সরকার, কলেজের অধ্যক্ষ জিয়াউল হক. থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক মিয়া আসাদুজ্জামান হিরু, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান মন্ডল, মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুন্সি রেজোয়ানূল হক শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী গাইবান্ধা রিংকন বিশ্বাস ও উপ-সহকারী প্রকৌশলী আব্দুস সালাম প্রমূখ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন