বগুড়ার কাহালুতে গাইবান্ধার ব্যাবসায়ীর লাশ উদ্ধার

136
gb

বগুড়ার কাহালু থানার পুলিশ গাইবান্ধার এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে।

কাহালু উপজেলার ছাতারপুর এলাকায় বৃহস্পতিবার রাত ১১ টার দিকে মাঠে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে। নিহত বাবসায়ী আপেল মাহমুদ (৩০) গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা মোঘলটুলি এলাকার সৈয়দ আব্দুল ওহাবের ছেলে।

তিনি ইডেক্স বিজনেস কো-অপারেটিভ সোসাইটি নামের একটি আর্থিক লেনদেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক। তিনি আমদানী-রফতানির ব্যবসা করতেন। তিনি অসুস্থ মাকে রাত ৯ টায় টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে দেখে বাড়ি ফিরে যাচ্ছিলেন। এর পর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

বগুড়ার কাহালু থানার ওসি শওকত কবির জানান, বৃহস্পতিবার রাত ১১ টায় কিছু লোক থানার এসে খবর দেয় বার-মাইল নামুজা সড়কে ছাতার পুকুরে মাঠে একটি মৃতদেহ পড়ে আছে।

শুক্রবার সকাল ১০ টায় গোবিন্দগঞ্জ থেকে কিছু লোক এসে লাশ সনাক্ত করে। ওসি আরও জানান, সম্ভবত দুর্বৃত্তরা পথে তাকে ধরে নিয়ে এসে হত্যা করে। লাশের পাশে গাড়ীর চাবি ,নগদ টাকা পড়ে ছিল। ময়না তদন্তের জন্য লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা আছে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন