Bangla Newspaper

দলের পর অধিনায়কত্বও পেলেন মুশফিক

61

গতবারের দল রাজশাহী কিংস ছেড়ে দেওয়ায় মুশফিকুর রহিমের নাম ওঠার কথা বাংলাদেশ প্রিমিয়ার লিগের নিলামে। কিন্তু তার আগেই নিজেদের ‘আইকন’ ক্রিকেটার করে চিটাগং ভাইকিংস তাকে দলে টেনে নেয়। এবার তার কাঁধেই দেওয়া হলো দলটির দায়িত্ব।

মঙ্গলবার (০১ জানুয়ারি) চিটাগং ফ্র্যাঞ্চাইজির চেয়ারম্যান আবদুল ওয়াহেদ মুশফিককে দলের অধিনায়ক হিসেবে ঘোষণা করেন।

পাশাপাশি আরও একটি খবর আছে চট্টগ্রামের দলটির সমর্থকদের জন্য। অস্ট্রেলিয়ান সায়মন হেলমটকে নতুন কোচ হিসেবে বেছে নিয়েছে চিটাগাং। দলটির প্রধান টেকনিক্যাল ডিরেক্টর মিনহাজুল আবেদিন নান্নু সকালেই এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এদিকে বিসিবি হাইপারফরমেন্স ইউনিটের প্রধান কোচ হিসেবে কর্তব্যরত সায়মন হেলমটকে নিয়ে বিপিএলে বিদেশি কোচের সংখ্যা দাঁড়ালো পাঁচে।

এছাড়া রংপুর রাইডার্সে অস্ট্রেলিয়ান টম মুডি, খুলনা টাইটান্সের শ্রীলঙ্কান মাহেলা জয়বর্ধানে, সিলেট সিক্সার্সে পাকিস্তানের ওয়াকার ইউনুস এবং রাজশাহী কিংসে দক্ষিণ আফ্রিকার ল্যান্স ক্লুজনার প্রধান কোচের দায়িত্ব পালন করবেন।

দলগুলোর কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী, এই চার বিদেশি কোচের সবাই গড়পড়তা আগামীকাল বা পরশুর মধ্যে ঢাকায় চলে আসবেন। স্থানীয় মানে বাংলাদেশি কোচ মোটে দু’জন। খালেদ মাহমুদ সুজন (ঢাকা ডায়নামাইটস) ও মোহাম্মদ সালাউদ্দীন (কুমিল্লা ভিক্টোরিয়ান্স)।

Comments
Loading...