একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ এর নিরঙ্কুশ বিজয়ে বৃষ্টলে যুবলীগের ঊদৌগে মিষ্টি বিতরন ও আনন্দ সভা অনুষ্টিত

90

খায়রুল আলম লিংকন ||

বাংলাদেশের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ এর নিরঙ্কুশ
বিজয়ে বৃষ্টল বাথ এন্ড ওয়েষ্ট যুবলীগের উদৌগে গতকাল মিষ্টি বিতরন ও তাৎক্ষনিক আনন্দ সভা অনুষ্টিত হয়েছে. যুবলীগ বৃষ্টল বাথ এন্ড ওয়েষ্ট শাখার সভাপতি সাবেক ছাত্রনেতা খায়রুল আলম লিংকন এর সভাপতিত্বে ও যুবলীগ সম্পাদক লিটন আলম বদরুল এর পরিচালনায় ,সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান জুনেল এর ব্যবস্থাপনায় সভার শুরুতে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ এর নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জনের জন্য প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সকল নেতা কর্মীকে মিষ্টি মুখ করানো হয়.
আনন্দ সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের অন্যতম সদস্য ও সাবেক ছাত্রনেতা মকিস মনসুর আহমদ, বৃষ্টল আওয়ামীলীগ এর ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আরিফ উদ্দীন ইসলাম, ট্রেজারার সমর আলী,বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম যুক্তরাজ্য শাখার সাংগঠনিক সম্পাদক শাহ শাফি কাদির,বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম নিউপোর্ট শাখার সভাপতি আব্দুর রউফ তালুকদার.ওয়েলস যুবলীগ সভাপতি আবুল কালাম মুমিন.
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা রফিক উদ্দীন খান,যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ওমর ফারুক,ধর্ম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, ওয়েলস শ্রমিকলীগ আহ্বায়ক নুরুল আলম চুনু , বৃষ্টল আওয়ামীলীগ এর দপ্তর সম্পাদক আইয়ুব আলী,আলহাজ্ব লিয়াকত আলী, যুবলীগের যুগ্ম সম্পাদক শাহরিয়ার আহমদ রাসেল.
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা মসকুদ আলী,রফিক মিয়া,যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ইমরুল কায়েস সোহেল, ছমক আলী,যুবলীগের আইন বিষয়ক সম্পাদক খন্দকার মানিকুজ্জামান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান,জাকির আহমদ,সোহেল আহমদ প্রমুখ।
সভায় বক্তারা বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ এর নিরঙ্কুশ বিজয় অর্জনের জন্য বর্তমান প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনাকে প্রবাসীদের পক্ষ থেকে লাল গোলাপ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন বাংলাদেশের বর্তমান সরকার যে অর্থনৈতিক ও সামাজিক সংস্কার করছে তা আরও জোরদার হবে।
বাংলাদেশের মানুষ জনবিচ্ছিন্ন বিএনপি-জামাত তথা দেশদ্রোহীদের আর ক্ষমতায় দেখতে চায় না ।তাই দেশজুড়ে নৌকার গণজোয়ার উঠেছে ও ধানের শীষ কে জনগন প্রত্যাখ্যান করেছে। আওয়ামী লীগের পক্ষে এ গণজোয়ার প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্ব ও দেশব্যাপী ব্যাপক উন্নয়নেরই ফসল।
৩০ই ডিসেম্বর এর এ নির্বাচনে উৎসবমুখর পরিবেশ ও ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণই প্রমান করে দেশের মানুষ উন্নয়ন চায় তাই তারা উন্নয়নের বিশ্ব রোল মডেল মহাজোট তথা শেখ হাসিনার সরকারকে তৃতীয় বারের মতো নির্বাচিত করেছে।
যুবলীগ বৃষ্টল বাথ ও ওয়েষ্ট শাখার সভাপতি তার সমাপনি বক্তব্যে বাংলাদেশের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ এর নিরঙ্কুশ বিজয়ে প্রবাস ও দেশ থেকে যারা বিভিন্ন ভাবে ভুমিকা রেখেছেন যুক্তরাজ্য যুবলীগের পক্ষ থেকে তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ।

মুক্তিযোদ্ধের চেতনার অসামপ্রধায়িক বাংলাদেশকে এগিয়ে নিতে ও বঙ্গবন্ধুর সোনার বাংলাকে ডিজিটাল বাংলার আলোর মিছিলে এগিয়ে নিতে আওয়ামীলীগ তথা মহাজোট সরকারকে সর্বাত্মকসহযোগীতা করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

মন্তব্য
Loading...