প্যারিসে সুনামগঞ্জ ৫ নৌকার প্রার্থী মুহিবুর রহমান মানিকের সমর্থনে নির্বাচনী সভা অনুষ্ঠিত

158
gb
আবু তাহির ,ফ্রান্স
ফ্রান্সে বসবাসরত ছাতক দোয়রাবাজ এলাকাবাসীর উদ্যোগে সুনামগঞ্জ ৫ ছাতক দোয়ারাবাজার আসনে নৌকার প্রার্থী ৫ বারের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এর সমর্থনে প্যারিসের ক্যাথসীমায় সোনারবাগলা রেস্টুরেন্টে নির্বাচনী প্রচারণা সভা অনুষ্ঠিত হয়েছে।
বিপুল সংখ্যক প্রবাসীদের উপস্থিতিতে সহীদ মিয়ার সভাপতিত্বে কামাল আহমদ এর পরিচালনায় এসময় বক্তব্য রাখেন ফ্রান্স আওয়ামী লীগ উপদেষ্টা মুক্তিযোদ্ধা এনামুল হক , সর্ব ইউরোপিয়ান আওয়ামীলীগ সহসভাপতি আব্দুল্লাহ আল বাকি , ফ্রান্স আওয়ামীলীগ স্বমন্বয় কমিটির প্রধান সুনাম উদ্দিন খালিক , সুনামগঞ্জ জেলা সমিতি সভাপতি নুরুল আবেদীন , সুনামগঞ্জ সদর ফ্রান্স সভাপতি জাহাঙ্গীর ,হাসান সিরাজ , জিয়াউল হক , প্রজেশ চক্রবর্তী ,আব্দুল মালেক , মতিউর রহমান সহ ছাতক দোয়ারাবাজার প্রবাসীরা।
দেশের স্বার্থে দলের স্বার্থে ঐক্যের কোনো বিকল্প নেই উল্লেখ করে বলেন মুহিবুর রহমান মানিকের পক্ষে জোয়ার সৃষ্টি হয়েছে । ঐক্যবদ্ধ আ.লীগ ইস্পাত কঠিন লোহার চেয়েও শক্তিশালী উল্লেখ করে তারা বলেন সকলকে ঐক্যবদ্ধভাবে মুহিবুর রহমান মানিককে নির্বাচিত করে এলাকার উন্নয়ন ও জননেত্রীর হাতকে শক্তিশালী করতে হবে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More