সেলিনার যমজ সন্তানের একজনের মৃত্যু

344
gb

এবার যমজ সন্তানের মা হলেন সেলিনা জেটলি। তবে সেই সুখ দীর্ঘস্থায়ী হল না সেলিনা ও তার স্বামী পিটারের জন্য।

হার্টের সমস্যা থাকায় জন্মের কিছু সময়ের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়ে তাদের এক সন্তান সামশের জেটলি হাগ।

অন্যদিকে সুস্থ রয়েছে তাদের আরেক সন্তান আর্থার জেটলি হাগ। গত ১০ সেপ্টেম্বর দুবাইতে যমজ সন্তানের জন্ম দেন অভিনেত্রী। গতকাল ফেসবুকে তাদের এই দুঃখমিশ্রিত আনন্দের খবর জানান সেলিনা।

তিনি লেখেন, বৃষ্টির মধ্যে আমরা রামধনু খুঁজি এবং অন্ধকারে তারা খুঁজি। দশেরার এই শুভলগ্নে আমরা আমাদের কাছের বন্ধু, ফ্যান ও ফলোয়ারদের সঙ্গে একটি তিক্ত মধুর খবর শেয়ার করতে চাই। ভগবানের কৃপায় আমরা আবারও সন্তান হিসাবে দুটি হ্যান্ডসাম ছেলে পেয়েছি সামশের জেটলি হাগ ও আর্থার জেটলি হাগ। কিন্তু আমরা যা প্ল্যান করি তা সবসময় আমাদের জীবনে ঘটে না। তাই হার্টের খারাপ কন্ডিশনের কারনে আমাদের ছেড়ে চলে যায় সামশের।

দুঃখের এই খবরের সঙ্গে সঙ্গে আমরা নিজেদের ভাগ্যবান মনে করি কারন তার একটা অংশ আর্থার আমাদের সঙ্গে রয়েছে, যাকে হুবহু সেই অ্যাঞ্জেলের মতো দেখতে যে এখন স্বর্গে তার দাদুর কোলে বসে। তার দাদু অর্থাৎ আমার বাবা যিনি দু’মাস আগেই আমাদের ছেড়ে গেছেন। শেষ দু’মাসে আমাদের জীবনে অনেক ঝড় বয়ে গিয়েছে। একদিকে বাবার চলে যাওয়া তো অন্যদিকে সামশেরের মৃত্যু। কিন্তু সব অন্ধকার সুরঙ্গের শেষেই যেমন আলো দেখা যায় সেরকমই আমাদের জীবনে আলো হয়ে এসেছে আর্থার, যার এই পৃথিবীতে বেঁচে থাকতে দরকার অনেক আশীর্বাদ ভালবাসা। আমাদের পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ ও দশেরার শুভেচ্ছা। ইতি- সেলিনা ও পিটার।

সেলিনার এই অশ্রুমিশ্রিত আনন্দের খবরে তার ফ্যানেরা একদিকে যেমন দুঃখিত অন্যদিকে তারা খুশি আর্থারের জন্যও। প্রসঙ্গত, সেলিনা জেটলি ও পিটার হাগের ৫ বছরের যমজ সন্তান রয়েছে। ‌যাদের নাম উইনস্টোন ও ভিরাজ।