Bangla Newspaper

মুক্তি পেল রণবীর সিং এবং সারা আলি খানের আগামী সিনেমা’সিম্বা’-র ট্রেলার

38

জিবি নিউজ24 ডেস্ক //

মোটা টাকা রোজগারের জন্যই নাকি তিনি পুলিশে যোগ দিয়েছেন। ভারতের মহারাষ্ট্রের শিবগড়ে যখন ‘ বাজিরাও সিঙ্ঘম’-এর মতো একজন পুলিশ অফিসার রাতদিন এক করে মানুষের জন্য কাজ করছেন, সেই সময় ‘সিম্বা’ নিলেন এক অন্য রূপ।

রণবীর সিং-এর আগামী সিনেমা ‘সিম্বা’-র কথাই বলা হচ্ছে। সোমবার মুক্তি পেল রণবীর সিং এবং সারা আলি খানের আগামী সিনেমা’সিম্বা’-র ট্রেলার। যেখানে একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাচ্ছে রণবীর সিং-কে। কিন্তু, সাধারণ মানুষের জন্য নয়, মাফিয়া এবং ডন-দের সঙ্গে হাত মিলিয়ে কাজ করতে শুরু করেন সিম্বা।

যা দেখে এক সময় তাঁর বান্ধবীও কটাক্ষ শুরু করেন তাঁকে। কিন্তু, ‘ছোট বোন’ বলে যাঁকে সম্মোধন করতে শুরু করেন সিম্বা, তিনি-ই একদিন ওই পুলিশ অফিসারের চোখ খুলে দেন। তাঁর থানার মধ্যে ঘটে যাওয়া নারকীয় ধর্ষণের ঘটনায় যেন নড়ে বসেন সিম্বা।

এক এক করে ধর্ষকদের শাস্তি দিতে শুরু করেন তিনি। কখনও এনকাউন্টার করে আবার কখনও সামনাসামনি গুলি করে। এই করে এগোতে শুরু করে গল্প। শেষ পর্যন্ত সিম্বার কী হল, তা জানতে হলে ২৮ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে। কারণ আগামী ২৮ ডিসেম্বরই মুক্তি পাবে পরিচালক রোহিত শেঠির এই সিনেমা। জিনিউজ

Comments
Loading...