নৌকার টিকেট পেলেন শেখ হেলাল.ডা. মোঃ মোজাম্মেল .হাবিবুন্নাহার.শেখ তন্ময়

163
gb

এস.এম. সাইফুল ইসলাম কবির, সিনিয়র করেসপন্ডেন্ট,বাগেরহাট প্রতিনিধি:একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট জেলার ৪টি সংসদীয় আসনের নৌকার প্রার্থী চুড়ান্ত করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। বাগেরহাট-১ (চিতলমারী, মোল্লাহাট, ফকিরহাট) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র বর্তমান সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন। বাগেরহাট-২ (বাগেরহাট সদর ও কচুয়া) আসনে মনোনয়ন পেয়েছেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র বর্তমান সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের পুত্র শেখ সারহান নাসের তন্ময়। বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসনে মনোনয়ন পেয়েছেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আব্দুল খালেক তালুকদার এর স্ত্রী এবং বর্তমান সংসদ সদস্য হাবিবুন্নাহার তালুকদার। বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনে মনোনয়ন পেয়েছেনবাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য ডা. মোঃ মোজাম্মেল হোসেন।
রবিবার (২৪ নভেম্বর)  বিকেলে দলীয় কার্যালয়ে থেকে দলীয় নেত্রীর স্বাক্ষরিত নমিনেশন ফরম চিঠি সংগ্রহ করেন। মনোনয়নের চিঠি হাতে পেয়ে জননেত্রী শেখ হাছিনার প্রতি সবাই কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
দলীয় মনোনয়ন প্রত্যাশী প্রত্যেকেই দলের প থেকে মনোনয়নের চিঠি পেয়েছেন। এতে করে বাগেরহাট ৪টি আসনের ৩টিতে রয়ে গেলেন পুরোনো সংসদ সদস্যরা। আর মনোনয়ন বঞ্চিত হয়েছেন বাগেরহাট-২(বাগেরহাট সদর ও কচুয়া) আসনের সংসদ সদস্য, মৎস্য ও প্রানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. মীর শওকত আলী বাদশা ।

এদিকে দলীয়ে প্রার্থী নিশ্চিত হওয়ায় জেলার সর্বস্তরের নেতা কর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। কোথাও কোন বিােভ মিছিল বা অসন্তোষ প্রকাশ পায়নি। বাগেরহাট সদর উপজেলা আওয়ামা লীগের সভাপতি আকতারুজ্জামান বাচ্চু বলেন, বাগেরহাটের ৪টি আসনের মনোনয়নে দলের সভানেত্রী শেখ হাসিনার দূরদর্শিতায় আমরা খুবই খুশি হয়েছি। ইনশাল্লাহ ৪টি আসনেই আমরা বিপুল ভোটে বিজয়ী হবো।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু  বলেন, দলের প থেকে যাদেরকে মনোনয়ন দেয়া হয়েছে সকলকে জেলা আওয়ামী লীগের প থেকে শুভেচ্ছা। বাগেরহাট জেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মী নৌকার প্রার্থীর পে একাট্টা হয়ে কাজ করবে। কেউ বসে থাকবে না।।##