মৌলভীবাজার অনলাইন সম্পাদক পরিষদ গঠন সভাপতি তমাল,সাধারন সম্পাদক রাহেল

263
gb

মৌলভীবাজার জেলা থেকে সম্পাদিত ও প্রকাশিত অনলাইন গণমাধ্যমের সম্পাদকদের নিয়ে ‘মৌলভীবাজার অনলাইন সম্পাদক পরিষদ’ গঠন করা হয়েছে।

মঙ্গলবার (২৭ নভেম্বর) বিকালে শহরের জাহাঙ্গীর কমিউনিটি সেন্টারের তৃতীয় তলায় দৈনিক মৌলভীবাজার ডটকমের সম্পাদক মকিস মনসুরের সভাপতিত্বে সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠিত হয় ।

সবার সর্বসম্মতিক্রমে  নবগঠিত ‘মৌলভীবাজার অনলাইন সম্পাদক পরিষদ’ এর সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হন জনপ্রিয় নিউজপোর্টাল নতুন সংবাদ ডটকমের সম্পাদক তমাল ফেরদৌস দুলাল,সাধারণ সম্পাদক মৌলভীবাজার২৪ ডটকমের সম্পাদক মাহবুবুর রহমান রাহেল এবং সাংগঠনিক সম্পাদক ফটোনিউজবিডি ডটকম এর সম্পাদক ও প্রকাশক এমদাদুল হক।

উপদেষ্টা হিসেবে রয়েছেন জেলার জনপ্রিয় পত্রিকা সাপ্তাহিক পাতাকুঁড়ির দেশ পত্রিকার নির্বাহী সম্পাদক এস এম উমেদ আলী এবং বিশিষ্ট কমিউনিটি লীডার ও মিডিয়া ব্যক্তিত্ব মোহাম্মদ মকিস মনসুরকে করা হয়েছে প্রবাসী সমন্বয়ক।

মনুকুলের কাগজ প্রতিদিন ডটকমের সম্পাদক মোস্তাক চৌধুরীকে সহ-সভাপতি, এইবেলা ডটনেটের সম্পাদক আজিজুল ইসলামকে সহ-সভাপতি, দীপ্তনিউজের সম্পাদক দুরুদ আহমদকে যুগ্ম সাধারণ সম্পাদক, রিয়েলটাইমস৭১ ডটকমের সম্পাদক জহিরুল ইসলামকে যুগ্ম সাধারণ সম্পাদক, কমলকুঁড়ি ডটকমের সম্পাদক পিন্টু দেবনাথকে সহ-সাংগঠনিক সম্পাদক, আমাদের রাজনগর ডটকমের সম্পাদক আব্দুর রহমান সোহেলকে কোষাধ্যক্ষ, ডেইলী মৌলভীবাজারের সম্পাদক আব্দুল কালামকে দপ্তর সম্পাদক, দৈনিক মৌলভীবাজার ডটকমের ভারপ্রাপ্ত সম্পাদক ওমর ফারুক নাঈমকে প্রচার সম্পাদক, বিডিঅনটিভি ডটকমের সম্পাদক উমর ফারুককে শিক্ষা সম্পাদক ও বিডিজাগরণ২৪ ডটকমের সম্পাদক আবুল হায়দার তরিককে ক্রীড়া সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়।

নতুন এই পরিষদের সদস্য হয়েছেন: বাংলানিউজ নেটওয়ার্ক ডটকমের সম্পাদক এম মছব্বির আলী, ওপেনআইবিডি ডটকমের সম্পাদক বেলাল তালুকদার, জুড়িনিউজ২৪ ডটকমের সম্পাদক ইমরানুল ইসলাম, এসএনবার্তা’র সম্পাদক মিজানুর রহমান ও আমারসিলেট২৪ ডটকমের সম্পাদক আনিসুল ইসলাম আশরাফি।

বৈঠক শেষে নবগঠিত কমিটিকে আরও সমৃদ্ধ করতে প্রয়োজনীয় সংযোজন করা হবে বলে ঘোষণা করেন সভাপতি। মৌলভীবাজার জেলা থেকে সম্পাদিত ও প্রকাশিত অনলাইন গণমাধ্যমের স্বার্থ রক্ষা ও উন্নয়নে কাজ করবে সম্পাদকদের নিয়ে গঠিত নতুন এই সংগঠন ‘মৌলভীবাজার অনলাইন সম্পাদক পরিষদ’।