মিলন দিবসের আলোচনায় মোমিন মেহেদী ড. কামালের হাত দিয়েই ডুববে বিএনপি

167
gb


ডা. মিলন দিবসের আলোচনা সভায় নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, ড. কামালের হাত দিয়েই ডুববে বিএনপি। শুধু এখানেই শেষ নয়; আগামীতে মৃত বিএনপির কফিনে শেষ পেরেক মারবে বি চৌধুরী, ড. কামাল আর মান্নার মত অবিরত বদলের নায়কগণ। একই সাথে তারা রাজনীতির প্রতি মানুষের যে আস্থাটুকু অবশিষ্ট ছিলো, তাও নষ্ট করে দেবে। বাংলাদেশ আওয়ামী লীগেরও একই অবস্থা হবে বলেও ধারনা করছি। কেননা, নতুনধারা বাংলাদেশ এনডিবির মত অবিরত দেশ ও মানুষের জন্য নিবেদিত থাকা কর্মময় আগামীর রাজনৈতিকধারাকে তারা নিবন্ধন থেকে, এমনকি নির্বাচনের সুযোগ থেকেও বঞ্চিত করেছে। যার খেসারত চরম প্রায়শ্চিত্তের মধ্য দিয়ে দিতে হবে। এরশাদ যেভাবে ভয়াবহ পতনের মুখে পড়েছিলেন, সেভাবে পতন না চাইলে সকলকে দেশ ও মানুষের জন্য নিবেদিত থেকে কাজ করতে হবে।  

২৭ নভেম্বর বেলা ১১ টায় ডা. মিলন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার ডা. আনোয়ার পাশার সভাপতিত্বে অনুষ্ঠিত সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার চঞ্চল মেহমুদ কাশেম, আলতাফ হোসেন রায়হান, ডেইলি টাইম বাংলার সম্পাদক ডা. সুলতানা রিক্তা, গাজী একরামুল হক লিটন, প্রকৌশলী লায়লা বানু, এ্যাড. ফারুক খান প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় মোমিন মেহেদী আরো বলেন, আগামীতে যদি ডা. মিলনের আদর্শের মানুষেরা ঐক্যবদ্ধ হতে পারে, তাহলেই কেবল সম্ভব বাংলাদেশকে খাদের কিনার থেকে উদ্ধার করা। তা না হলে লোভি-দুর্নীতিবাজদের দৌড়াত্য বাড়তেই থাকবে।