Bangla Newspaper

শ্রীদেবীর ভক্ত ছিলাম আমি, এটা লুকানোর কোনও সুযোগ নেই-আমির খান

46

জিবি নিউজ24 ডেস্ক //

‘শ্রীদেবীর ভক্ত ছিলাম আমি, এটা লুকানোর কোনও সুযোগ নেই। শ্রীদেবীর চোখের দিকে তাকালে আমি পাগল হয়ে যেতাম।’ এমনটা মন্তব্য করে শ্রীদেবীর নায়ক হওয়ার জন্য তিনি পরিচালক মহেশ ভাটের কাছেও গিয়েছিলেন বলেও জানান আমির খান।

গতকাল রবিবার সাংবাদিকদের কাছে এমন তথ্যই দিলেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’খ্যাত আমির।

শ্রীদেবীর সঙ্গে কাজের অভিজ্ঞতা শেয়ার করে আমির খান বলেন, তখন আমি ইন্ডাস্ট্রিতে নবাগত, অভিনয় শুরু করেছি। আমরা (আমির ও শ্রীদেবী) একটা ম্যাগাজিনের কভার শুট করছি। ওই শুটিং নিয়ে আমি যথেষ্ট উত্তেজিত ছিলাম। যত দূর মনে পড়ছে, আমাদের একটা বিশেষ পোজ দিতে হতো। কিন্তু সেই শুটে আমি ভুলেও ওর চোখের দিকে তাকিয়ে পোজ দিইনি। কারণ আমি শ্রীদেবীর চোখের দিকে তাকালেই নির্বাক হয়ে যেতাম।

মহেশ ভাটের কাছে গিয়ে শ্রীদেবীর সঙ্গে অভিনয় করার কথা বলেছিলেন আমির। এই অভিনেতা বলেন, রোমান হলিডের অনুপ্রেরণায় বলিউডে ছবি বানাতে আমি মহেশ ভাটের কাছে গিয়েছিলাম। বলেছিলাম, রোমান হলিডের হিন্দি রিমেক বানানো হোক। সেখানে আমি আর শ্রীদেবী অভিনয় করব।

আমার কথা শোনার পর মহেশ ভাট একটা বই নিয়ে এসে বললেন, যদি তুমি রোমান হলিডে পছন্দ কর, তা হলে এই বইটা (ইট হ্যাপেনড ওয়ান নাইট) পড়। তারপরই আমরা ‘দিল হ্যায় কে মানতা নেহি’ ছবিটি বানালাম। যদিও এই ছবিতে মেয়ে পূজা ভাটকে সুযোগ দিয়েছিলেন মহেশ।

Comments
Loading...