Bangla Newspaper

প্রীতি জিনতার দল কিংস ইলেভেন পাঞ্জাব থেকে নিজেকে সরিয়ে নিলেন শেবাগ

36

জিবি নিউজ24 ডেস্ক //

আইপিএলে প্রীতি জিনতার দল কিংস ইলেভেন পাঞ্জাব থেকে নিজেকে সরিয়ে নিলেন ভারতের সাবেক বিধ্বংসী ওপেনার বীরেন্দ্র শেবাগ। প্রথমে ক্রিকেটার ও পরে মেন্টর এবং ক্রিকেট সংক্রান্ত ডিরেক্টরের পদে ছিলেন তিনি। এক টুইট বার্তায় তিনি নিশ্চিত করেন যে, আর কোনোভাবেই পাঞ্জাবের আইপিএল দলের সঙ্গে থাকতে পারছেন না।

শেবাগ লিখেছেন, ‘সব ভালো কিছুরই শেষ আছে। কিংস ইলেভেন পাঞ্জাবের সঙ্গে ক্রিকেটার হিসেবে ২ বছর এবং মেন্টর হিসেবে ৩ বছর খুব ভালো সময় কাটিয়েছি। এবার সেই সম্পর্কের ইতি টানতে হচ্ছে। তাদের উজ্জ্বল ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানাই।’

আইপিএলের শুরু থেকে দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলার পর ২০১৪ সালে শেবাগ প্রীতি জিনতার মালিকানাধীন দল কিংস ইলেভেনে যোগ দেন। ২ বছর দলের ক্রিকেটার হিসেবে থাকার পরে ২০১৬ থেকে তিনি ছিলেন দলের মেন্টর এবং ডিরেক্টর। ২৫ ম্যাচে ৫৫৪ রান রয়েছে তার। এর মধ্যে একটি সেঞ্চুরিও ছিল, যা তিনি ২০১৪ সালের কোয়ালিফায়ার ম্যাচে করেছিলেন।

২০১৬ সালে শেবাগ মেন্টর হওয়ার পরে ৮ নম্বরে ছিল কিংস ইলেভেন পাঞ্জাব। পরের বছর তারা সেরা চারে থাকার জায়গায় থাকলেও শেষ ম্যাচে হেরে পাঁচ নম্বরে চলে যায়। সেই বছরেই দলের মালকিন প্রীতি জিন্তার সঙ্গে তার কথাকাটাকাটি হয় বলে খবর বের হয়েছিল গণমাধ্যমে।

Comments
Loading...