Bangla Newspaper

দীপিকার ইচ্ছা পূরণের জন্য মুম্বাইয়ে একই অ্যাপার্টমেন্টের দুটো ফ্লোর একসঙ্গে কিনেছেন রণবীর

42

জিবি নিউজ24 ডেস্ক //

বলিউড তারকা দীপিকা ও রণবীর ইতোমধ্যেই ঘোষণা করেছেন তাদের বিয়ের তারিখ। চলতি বছরের ১৪ ও ১৫ নভেম্বর সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন তারা।

তবে বিয়ের বাইরে অন্য একটি বিষয় বেশ আলোচনায় এসেছে। শোনা যাচ্ছে, বিয়ের পর দীপিকা নাকি তার শ্বশুর-শাশুড়ির সঙ্গে থাকতে রাজি নন। সে কারণে রণবীরকে নাকি নতুন করে বাড়ি সাজাতে হয়েছে।

যদিও রণবীরের বাবা-মা ও বোনের সঙ্গে দীপিকার সম্পর্ক আগে থেকেই বেশ ভালো। দীপিকার বহুদিন আগে এক সাক্ষাৎকারে মুম্বাইয়ে রণবীরের পরিবারকেই তার পরিবার বলে মন্তব্য করেছিলেন। কিন্তু তার পরও কেন এমন কঠোর সিদ্ধান্ত নিয়েছেন দীপিকা!

শোনা যাচ্ছে, রণবীরের ইচ্ছা ছিল বিয়ের পর বাবা-মায়ের পুরনো বাড়িতে তাদের সঙ্গেই থাকবেন। কিন্তু দীপিকা তাতে রাজি হননি। দীপিকার মতামত জেনে রণবীর ও তার পরিবার কিছুটা দুঃখ পান। তবে দীপিকা যে এক্কেবারেই রণবীরের পরিবার  থেকে আলাদা থাকতে চান, বিষয়টা সেরকমও নয়।

দীপিকা চান, একই বাড়িতে থাকলেও আলাদা দিকে থাকবেন তারা। একদিকে থাকবেন দীপিকা ও রণবীর এবং অন্যদিকে থাকবেন রণবীরের বাবা-মা ও বোন।

জানা গেছে, দীপিকার ইচ্ছা পূরণের জন্য কিছুদিন আগেই মুম্বাইয়ে একই অ্যাপার্টমেন্টের দুটো ফ্লোর একসঙ্গে কিনেছেন রণবীর। যার একটিতে থাকবেন তার বাবা-মা এবং বোন ঋত্বিকা ভবানি। অন্য ফ্লোরে দীপিকাকে নিয়ে থাকবেন  রণবীর।

Comments
Loading...