সাকিব-মাশরাফির আর্জেন্টিনা,তামিমের ব্রাজিল

207
gb

রাশিয়া বিশ্বকাপ শুরু হতে আর মাস খানেক বাকি। ফিফা বিশ্বকাপের ২১তম আসর আগামী ১৪ জুন শুরু হয়ে শেষ হবে ১৫ জুলাই। তবে, এখন থেকেই শুরু হয়ে গিয়েছে বিশ্বকাপের উত্তেজনা। যেসব দল বিশ্বকাপে অংশগ্রহণ করবে তারা ইতোমধ্যে দল ঘোষণা করতে শুরু করেছে। সারা বিশ্বে যারা ফুটবলকে ভালোবাসেন তারাও বিশ্বকাপের সময়টুকু কীভাবে উদযাপন করবেন তার প্রস্তুতি নিতে শুরু করেছেন।

বাংলাদেশে ফুটবল বিশ্বকাপ বরাবরই জনপ্রিয়। সকল বয়সী মানুষের পছন্দের খেলা ফুটবল। অন্যদের মতো বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররাও ফুটবল বিশ্বকাপ উপভোগ করবেন। পছন্দের দলকে তারা সমর্থন করবেন। বিশ্বকাপ শুরুর আগে ঢাকাটাইমস জানার চেষ্টা করেছে যে, টাইগার ক্রিকেটারদের কে কোন দল সমর্থন করেন। তাহলে আসুন জেনে নিই, এবারের বিশ্বকাপে টাইগার ক্রিকেটাররা কে কোন দলকে সমর্থন করবেন।

মাশরাফি বিন মুর্তজা: ছোটবেলা থেকেই আর্জেন্টিনার ম্যাড ফ্যান।

সাকিব আল হাসান: বর্তমানে টেস্ট ও টি-টোয়েন্টি ফরম্যাটে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান ফুটবলে সমর্থন করেন আর্জেন্টিনাকে।

মুশফিকুর রহিম: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির ভক্ত। তবে, তিনি দল হিসাবে সমর্থন করেন নেদারল্যান্ডসকে। কিন্তু নেদারল্যান্ডস এবার বিশ্বকাপে কোয়ালিফাই করতে পারেনি। তাই মুশফিকুর রহিম চান রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনা ভালো খেলুক। অনেক দূর এগিয়ে যাক যাতে করে তিনি মেসির খেলা বেশি করে দেখতে পারেন।

তামিম ইকবাল: টাইগার ওপেনার তামিম ইকবাল সমর্থন করেন ব্রাজিলকে।

এনামুল হক বিজয়: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এই তরুণ তারকা স্পেনকে সমর্থন করেন। তবে, আর্জেন্টিনার প্রতি তার সফট কর্নার কাজ করে। বিশ্বকাপ আসলে আর্জেন্টিনাই তাকে বেশি টানে।

রুবেল হোসেন: টাইগার পেসার রুবেল হোসেন ছোট থেকেই ব্রাজিলের খেলা দেখতে পছন্দ করেন।

আবু জায়েদ রাহি: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে সদ্য সুযোগ পাওয়া তরুণ পেসার আবু জায়েদ রাহি ওইভাবে ফুটবল খেলা দেখেন না। তাই বিশ্বকাপ নিয়েও তার আগ্রহ নেই। কোনো দলকেই তিনি সমর্থন করেন না।

তাসকিন আহমেদ: পেসার তাসকিন আহমেদ ব্রাজিলের সমর্থক।

সৌম্য সরকার: এই টাইগার ওপেনার সবসময় আর্জেন্টিনাকেই করেন।

আল-আমিন হোসেন: পেসার আল-আমিন হোসেন যখন থেকে বুঝতে শিখেছি তখন থেকেই আর্জেন্টিনার ডাই হার্ড ফ্যান। ফুটবল মানে তার কাছে একটাই দল। সেটা হলো আর্জেন্টিনা। আর মেসির সাথে তিনি অন্য কাউকে তুলনা করেন না।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More