অসহায় ও প্রতিবন্ধী মানুষের মাঝে হুমায়রা ফাউন্ডেশন এর ঈদ উপহার বিতরণ

রুবেল আহমেদ, মৌলভীবাজার প্রতিনিধি ||

ঈদের আনন্দ হোক গরিব-দুঃখী সবার জন্য এই স্লোগানকে সামনে রেখে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে হুমায়রা ফাউন্ডেশন এর পক্ষ থেকে ২০০ জন গরীব অসহায় মানুষের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী ও ১ জন প্রতিবন্ধী পত্রিকা বিক্রেতা হকারকে ডিজিটাল হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। 

সোমবার ২৬ জুন দুপুর দুই ঘটিকার সময়ে পুরাতন চাঁদনীঘাট, মাহবুব ইলেকট্রনিকস এর সামনে এক আয়োজনের মধ্য দিয়ে উপহারগুলো বিতরণ করা হয়  অসহায় ও প্রতিবন্ধী মানুষদের মাঝে। 

হুমায়রা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাহবুব আহমদ এর আয়োজনে ও ৭নং চাঁদনীঘাট ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আখতার উদ্দিন আহমদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান মো: কামাল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মো: সামছুদ্দীন ছানু, সভাপতি,জাতীয় শ্রমীকলীগ,মৌলভীবাজার, নোমান আহমদ, সভাপতি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড,মৌলভীবাজার জেলা।
মো: মাসুক আহমদ,বিশিষ্ট সমাজসেবক, মৌলভীবাজার। 

এছাড়াও উপস্থিত ছিলেন হুমায়রা ফাউন্ডেশন এর সদস্যবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে হুমায়রা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাহবুব আহমদ বলেন আমরা সবসময় চেষ্টা করি আমাদের সংগঠন এর পক্ষ থেকে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর। আমাদের সংগঠন এর পক্ষ থেকে মাসব্যাপী গরীব অসহায় মানুষদের মধ্যে ইফতার বিতরণ কর্মসূচি হয়ে থাকে। আমাদের সংগঠন এর মধ্য থেকে পথ শিশুদের শিক্ষাখাতে সহযোগীতার হাত বাড়িয়ে দিচ্ছি। 

তারই ধারাবাহিকতায় প্রতিবছরের ন্যায় এবছরেও ২০০ জন অসহায় মানুষের হাতে ঈদের খাদ্যসামগ্রী চাল,ডাল,আলু,পেঁয়াজ,রসুন, সয়াবিন তেল,মরিচ,হলুদ সহ সবকিছু মিলিয়ে একটি পেকেজ করে আমরা অসহায় মানুষের হাতে পৌঁছে দিতে পেরেছি এবং একজন প্রতিবন্ধী পত্রিকা বিক্রেতা হকারকে ডিজিটাল হুইল চেয়ার দিতে পেরেছি। 

ইনশাআল্লাহ আমাদের এই কাজ কর্ম গুলো চলমান থাকবে আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন