টাবুকে সঙ্গে নিয়ে রক্তের হোলি খেললেন অজয়

  জিবিনিউজ24ডেস্ক//  

বয়স ৫০ পেরিয়েছে। কিন্তু দেখলে কে বলবে? একফোঁটা কমেনি মোহিত করার ক্ষমতা। অ্যাকশন ও প্রেমের প্যাকেজ নিয়ে বড়পর্দা কাঁপাতে চলেছেন অজয় দেবগণ। পর্দায় তার সঙ্গিনী অমলা পাল ও টাবু। ৩০ মার্চ মুক্তি পাচ্ছে অভিনেতার নতুন ছবি ‘ভোলা’। দোলের ঠিক আগের দিন মুক্তি পেল ছবির ট্রেলার। যেখানে রক্ত দিয়ে হোলি খেললেন অজয়।

এ ছবির গল্প চেনা। এক গ্যাংস্টার ভোলা শিক্ষিত মেয়ের সঙ্গে প্রেম। সেই প্রেমের ছোঁয়ায় ভালো হওয়ার চেষ্টা। কিন্তু পরিস্থিতি পাশে না থাকায় সে প্রবল ভাবে অন্যায়ের বেড়াজালে আটকে পড়ে। তারপর? তার পরের গল্প পর্দার জন্য তুলে রাখা।

ছবিতে এই ‘ভোলা’ অজয়। সৎ পুলিশ অফিসারের ভূমিকায় টাবু। অজয়-টাবুর রসায়ন এখনও অটুট, প্রমাণ করবে ছবি। এর আগে ছবির গান মুক্তি পেয়েছে। সেই দৃশ্যে প্রেমিক অজয় প্রবল ভাবে মন ছুঁয়ে গিয়েছে দর্শকদের।

এই তিন তারকা ছাড়াও ছবিতে দেখা যাবে বিনীত কুমার, গজরাজ রাও, সঞ্জয় মিশ্র, দীপক দোব্রিয়ালকে। এই ছবিতে অভিনয়ের পাশাপাশি পরিচালনার কাজও সামলেছেন অজয়। এটি তার পরিচালনায় চতুর্থ ছবি। স্বাভাবিক ভাবে তিনি চেনা পথেই হেঁটেছেন। ছবিতে অন্ধকার দুনিয়ার পাশাপাশি প্রশাসনের দুর্নীতিও ফাঁস করেছেন। ছবিতে ভিএফএক্স-এর ব্যবহার আলাদা মাত্রা এনেছে।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন