লুকিয়ে আলিয়ার ছবি তুললেন প্রতিবেশী, চিন্তিত রণবীর

জিবিনিউজ24ডেস্ক//

প্রতিবেশীর ছাদ থেকে আলিয়া ভাটের দিকে ক্যামেরা তাক করেন দুই ব্যক্তি। নিজের বাড়ির বৈঠকখানায় ফটোশিকারিদের লেন্সবন্দি হলেন আলিয়া ভাট। নিমেষে সেই ছবি ছড়িয়ে পড়ে বিভিন্ন মহলে। এ হেন ঘটনায় ক্ষুব্ধ হন আলিয়া। যদিও সেই সময় বাড়িতে ছিলেন না রণবীর কাপুর। 

নিজের আগামী ছবি ‘তু ঝুটি মে মক্কার’-এর প্রচারে দেশের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াচ্ছেন তিনি। এমন সময় স্ত্রীর একান্ত যাপনের এই ছবি ছড়িয়ে পড়ে। মুম্বই ফিরেছেন রণবীর। সংবাদমাধ্যমের সঙ্গে বরাবরই সম্পর্ক ভাল কপূর পরিবারের। তবে এই ধরনের আচরণে কী প্রতিক্রিয়া দিলেন রণবীর?

ঘনিষ্ঠ সূত্রের খবর, এই ঘটনায় চিন্তিত রণবীর। বিশেষ করে মেয়ে রাহার নিরাপত্তা তাদের উদ্বেগের কারণ। যদিও মেয়ের বয়স দু’মাস হওয়ার পরই সংবাদমাধ্যমের কাছে অনুরোধ করেন, মেয়ে রাহার ছবি প্রকাশ না করার। এখনও পর্যন্ত কথা রেখেছেন আলোকচিত্রীরা। কিন্তু তার মাঝেই আলিয়ার ছবি ঘিরে যে কাণ্ড ঘটল তাতেই খানিকটা হলেও ক্ষুব্ধ রণবীর।

যদিও ঘটনার দু’দিন পর বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) মুম্বইতে একটি অনুষ্ঠানে দেখা মিলল আলিয়ার। পরনে ঢিলেঢালা গোলাপি স্যুট, খোলা চুল আর নো মেকআপ লুকে আবার দেখা গেল তাকে। গাড়ি থেকে নেমে হেসে হাত নাড়লেন আলোকচিত্রীদের ক্যামেরায়। দিন দুই আগেই রাগে অগ্নিমূর্তি ধরেছিলেন আলিয়া। তবে বৃহস্পতিবার এই ভাবে দেখে স্বস্তি পেয়েছেন আলিয়ার অনুরাগীরা।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন