বাংলাদেশ প্রেস ক্লাব ইন স্পেন এর অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

534
gb

মাদ্রিদ থেকে বুলবুল ||

স্পেনের প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ প্রেস ক্লাব ইন স্পেনের নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।
২৮শে মার্চ সংগঠনের সভাপতি এ কে এম জহিরুল ইসলামের সভাপতিত্বে, সাংগঠনিক সম্পাদক ফখরুদ্দীন রাজি ও দবির তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠিত এ অভিষেক অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন জিদ্দি চৌধুরী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাষ্ট্রদূত হাসান মাহমুদ খন্দকার ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চ্যানেল আই ইউরোপের ম্যানেজিং ডিরেক্টর রেজা আহমেদ চৌধুরী ফয়সল।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন -সাংবাদিক, কমিউনিটি ও দুতাবাস এর মাঝে যদি একটা মিল বন্ধন তৈরী করা, তাহলে আমরা সামনের দিকে আরো ভালো কিছু করতে পারব এই সমাজের জন্য। বাংলাদেশ প্রেস ক্লাব ইন স্পেন তরুণ সাংবাদিকরা এই কাজটি করতে পারবেন। আপনারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে প্রবাসেও বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
বাংলাদেশ প্রেস ক্লাবের অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য দেন বাংলাদেশ এসোসিয়েশন এর সহ সভাপতি এনায়েতুল করিম তারেক, এসোসিয়েশন সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, বিশিষ্ট ব্যবসায়ী আল আমিন মিয়া, বাংলাদেশ দূতাবাসের ফার্স্ট সেক্রেটারি ( লেবার উইং) মোহাম্মদ শরিফুল ইসলাম,প্রেস ক্লাবের সেক্রেটারি বকুল খান।
অন্যান্যের মধ্য বক্তব্য রাখেন বাংলা টিভির স্পেন প্রতিনিধি সেলিম আলম, চ্যানেল ২৪ এর বার্সিলোনা প্রতিনিধি আবু রায়হান, প্রেস ক্লাবের সদস্য আবু বকর।এছাড়া ও মাদ্রিদ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তি বর্গের মধ্যে জাকির হোসেন,ইসলাম উদ্দিন পংকি,আবুল হাসেম মেম্বার, জাহিদুল আলম মাসুদ, আবুল হোসেন,রফিক খান,ফয়জুর রহমান, জহিরুল ইসলাম নয়ন, নজু মিয়া,ওবায়েদ মুরশেদ,এরশাদুল হক সহ অনেকেই উপস্থিত ছিলেন।
অভিষেক অনুষ্ঠানের শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় শিল্পী লোকমান হোসেন, হানিফ মিয়াজি ছাড়া ও পর্তুগাল ও লন্ডন থেকে আগত শিল্পীরা গান গেয়ে দর্শক মাতিয়েছেন।