স্ত্রীকে খুশি করতে অটো চালালেন অক্ষয়!

263
gb

জিবিনিউজ ডেস্ক:: স্ত্রীকে খুশি করতে অনেকে অনেক কিছু করেন। কিন্তু বলিউড সুপারস্টার অক্ষয় কুমার যেটা করলেন তার জন্য গর্ব করতে পারেন তার স্ত্রী। কারণ তাকে খুশি করতে যে রাস্তায় অটো পর্যন্ত চালানেন তিনি। ভাবছেন, রুপালি পর্দায় তো ভ্যানগাড়িও চালাতে দেখা যায় সুপারস্টারদের। তাহলে এ এমন কি! না, এটা সিনেমা নয়, বাস্তব।

জি নিউজের খবরে বলা হয়, রবিবার, সপ্তাহন্তে এই দিনটা কমবেশি প্রায় সকলেই একটু অন্যরকমভাবে কাটাতে চান। সেলিব্রেটিদের ক্ষেত্রেও তার অন্যথা হয় না। যেমনটা হল বলিউড সুপারস্টার অক্ষয়ের স্ত্রীর ক্ষেত্রেও। তবে রবিবারটা বেশিরভাগ লোকজনই একটু আরামপ্রিয় হয়ে উঠেন। দেরিতে ঘুম থেকে উঠতেই তারা বেশি ভালোবাসেন। তবে টুইঙ্কেল খান্নার রবিবার কিন্তু এভাবে শুরু হল না।

২৫ মার্চ রবিবার ভোর ৪টায় ঘুম থেকে উঠে পড়েছেন টুইঙ্কেল। সকাল ৯টার মধ্যেই নিজের লেখালেখি শেষ করেছেন। আর তারপর পোষ্যকে নিয়ে হাঁটতে বেরিয়ে পড়েন। তার কিছুটা পরে টুইঙ্কেলের সঙ্গী হন অক্ষয়ও। এরপর ফেরার সময় টুইঙ্কেলকে পিছনে বসিয়ে নিজেই অটো চালিয়ে বাড়ি নিয়ে আনেন অক্ষয়। নিজের ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করেছেন সাবেক অভিনেত্রী টুইঙ্কেল খান্না। লিখেছেন, বিষয়টা বেশ মজার, তাই না?