বীর মুক্তিযোদ্ধা এম আলী ফাউন্ডেশন’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

428
gb

আর্ত মানবতার সেবার মহান ব্রত নিয়ে প্রতিষ্ঠিত ‘বীর মুক্তিযোদ্ধা এম আলী ফাউন্ডেশন’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের পনাউল্লাবাজার হাফিজিয়া মাদরাসার গরিব হতদরিদ্র ও ইয়াতিম ছাত্রদের মধ্যে সোমবার এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
ফাউন্ডেশন’র চেয়ারম্যান সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুল’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ৩নং অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসহাক একাডেমীর প্রতিষ্ঠাতা ও পরিচালনা কমিটির সভাপতি মিজানুর রহমান মোজাহিদ, হযরত শাহ জালাল (রহ:) হাফিজিয়া মাদরাসার প্রধান শিক্ষক হাফিজ মোঃ আব্দুল কাদির।
বক্তারা বলেন, প্রবাসীরা র‌্যামিটেন্স পাঠানোর মাধ্যমে দেশের উন্নয়ন ও অগ্রগতির চাকা সচল রাখছেন। শুধু তাই নয়, প্রবাসী বিত্তবান সমাজসেবীরা দেশের কল্যাণে নিরলসভাবে কাজ করার পাশাপাশি সমাজের অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর জন্য অসহায় বি তদেরও সেবা করে যাচ্ছেন। তারা আরও বলেন, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধার নামে প্রতিষ্ঠিত ‘বীর মুক্তিযোদ্ধা এম আলী ফাউন্ডেশন’ অসহায়দের আরও সেবা করে যাবে এবং সমাজের উন্নয়নে কাজ করে যাবে বলে আমরা বিশ্বাস করি।

ছবি :
‘বীর মুক্তিযোদ্ধা এম আলী ফাউন্ডেশন’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করছেন ৩নং অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেলসহ অতিথিবৃন্দ।