প্রশ্ন ফাঁসের সাথে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবীতে শিশু কিশোর মেলা ও বিজ্ঞান আন্দোলন মঞ্চের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

300
gb
জিবিনিউজ24 ||
শিক্ষাখাতে ঘুষ- দুর্নীতি ও প্রশ্ন ফাঁসের সাথে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি এবং ব্যর্থ শিক্ষামন্ত্রীর পদত্যাগের দাবীতে শিশু কিশোর মেলা ও বিজ্ঞান আন্দোলন মঞ্চ মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে আজ ২৭ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার দুপুর  ১ টায় মৌলভীবাজার প্রেসক্লাব সম্মুখে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। শিশু কিশোর মেলা মৌলভীবাজার জেলা শাখার সংগঠক স্বর্ণালী দাসের সভাপতিত্বে এবং মারুফ হোসের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন কাশীনাথ আলাউদ্দিন হাই স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী শামিয়া চৌধুরী, নয়ন দেবনাথ, নাহিদ সরওয়ার্দি।হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী রানী আক্তার। শিশু কিশোর মেলার সংগঠক হায়দার মিয়া, কৃষ্ণ কান্ত বৈদ্য মিঠু। বিজ্ঞান আন্দোলন মঞ্চের সংগঠক শর্মিলী দাস মুন্না, সীমান্ত দাস।
সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার শহর শাখার সভাপতি বিপাশা দাশগুপ্ত,
সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার সরকারি কলেজ শাখার সভাপতি রেহেনোমা রুবাইয়াৎ, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ নন্দী, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার জেলা শাখার সভাপতি মিটন দেবনাথ। সমাবেশে বক্তারা বলেন,  শিক্ষা ব্যবস্থা আজ ধ্বংসের পথে। প্রশ্নপত্র ফাঁসের মাধ্যমে শিক্ষার্থী তথা পুরো জাতিকে আজ ধ্বংস করা হচ্ছে। প্রশ্নপত্র ফাঁসের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি এবং ব্যর্থ শিক্ষা মন্ত্রীর পদত্যাগ  দাবী জানান বক্তারা।