প্রবাসী জনাব মুহিবুল হাসান জাকারিয়া’র স্বদেশ আগমন উপলক্ষ্যে মতবিনিময় সভা

362
gb

শেখ বোরহান উদ্দিন (রহ:) ইসলামি সোসাইটির সাবেক মহাসচিব জনাব মুহিবুল হাসান জাকারিয়া’র স্বদেশ আগমন উপলক্ষ্যে মতবিনিময় সভার আয়োজন করেছে মৌলভীবাজারের সুনামধন্য সামাজিক সংগঠন শেখ বোরহান উদ্দিন (রহ:) ইসলামি সোসাইটি।
শনিবার সন্ধ্যা ৭ ঘটিকায় শহরের অভিজাত রেস্টুরেন্ট ‘ফায়ার এন্ড আইসে এ মতবিনিময় সভার আয়েজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিবের সভাপতিত্বে ও মহাসচিব জুবায়ের আলী আহমদের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন দপ্তর সচিব ও জেলা ব্যাপী মেধা যাচাই পরিক্ষা’র পরিক্ষা নিয়ন্ত্রক চৌধুরী মোহাম্মদ মেরাজ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সংগঠনের অন্যতম উপদেষ্টা বিশিষ্ট লেখক,ব্যাংকার ও সমাজসেবক মোহাম্মদ আবু তাহের এডভোকেট। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সংগঠনের সাবেক অফিস সম্পাদক ও আজীবন সদস্য এডভোকেট নিয়ামুল হক , সাবেক সহ সভাপতি আজিজুর রহমান শিপলু, সংগঠনের সমাজকল্যাণ সম্পাদক ও জেলাব্যাপী মেধা যাচাই পরিক্ষা’র নির্বাহী পরিচালক সার্বিক এম.এ সামাদ, নির্বাহী পরিচালক উপ-পরিক্ষা নিয়ন্ত্রক তাকবীর হোসাইন, যুগ্ন প্রচার ও প্রকাশনা সম্পাদক আশরাফুল খান রুহেল, সাবেক প্রকাশনা সম্পাদক সুমন আহমদ, এম এ কাইয়ুম সুলতান, আজীবন সদস্য আলহাজ্জ আতিক চৌধুরী, নির্বাহী পরিচালক ওবায়েদুর রহমান,সদস্য জুমান চৌধুরী, সদস্য ওয়াসিম আহমদ নিসান, জুবায়ের আহমেদ জুবেল প্রমুখ। বক্তারা বলেন ব্যক্তির অবদানের কারণেই এই সম্মানজনক আগমন সংবর্ধনা ও মতবিনিময় সভা যা ব্যক্তির কর্মের মাধ্যমেই ফুটে উঠেছে।
এছাড়াও বক্তব্য রাখেন সামাজিক সংগঠন স্পন্দনের সভাপতি ইহাম মুজাহিদ ,দূর্ণীতি মুক্তকরণ ছাত্রফোরামের জেলা সেক্রেটারী সিরাজুল হাসান,দুর্জয় ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক সোহেল আশরাফ,সাংবাদিক ওমর ফারুক নাইম ও রুমেল আহমদ তালুকদার সহ অন্যান্য ।