অভিষেকের জন্মদিন উদযাপনের পরিকল্পনা অস্ট্রেলিয়াতে

553
gb

জিবিনিউজ ডেস্ক //

আগামী ৫ ফ্রেবুয়ারি বলিউড অভিনেতা অভিষেক বচ্চনের ৪২ তম জন্মদিন। জানা গিয়েছে, এবারের জন্মদিন অভিষেক তার স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চন এবং কন্যা আরাধ্যর সঙ্গে অস্ট্রেলিয়াতে উদযাপনের প্রস্তুতি নিচ্ছেন।

সূত্র জানায়, ঐশ্বরিয়া ওই সময় অষ্ট্রেলিয়ার সিডনি’তে থাকবেন একটি ব্রাণ্ডে’র শ্যুটিংয়ের কারণে। অভিষেক জন্মদিনের আগেই সেখানে পৌছে যাবেন। সঙ্গে থাকবে তাদের মেয়ে আরাধ্য। স্ত্রী আর মেয়েকে নিয়ে সেখানেই জন্মদিন উদযাপন করবেন তারা।

ঐশ্বরিয়া এবং অভিষেক বলিউডের অন্যতম আলোচিত জুটি। বিয়ের একযুগ পার হলেও এই দম্পতি সুখেই তাদের জীবন অতিবাহিত করছেন। আলোচিত এই জুটিকে নিয়ে উচ্ছ্বসিত তাদের ভক্তরাও। সামাজিক অনুষ্ঠান কিংবা অ্যাওয়ার্ড শো’তে মাঝে মধ্যেই অভি ও অ্যাশকে একসঙ্গে দেখা যায়। আবার কখনও তাদের সঙ্গে হাজির থাকেন ছোট্ট আরাধ্যা। তাদের একসঙ্গে দেখলে আরও উচ্ছ্বসিত হন ভক্তরা। অষ্ট্রেলিয়াতে অভিষেকের জন্মদিন উদযাপন অনুষ্ঠানে এবার বচ্চন পরিবারের অন্য সদস্যরা উপস্থিত থাকছেন না।

সম্প্রতি ‘ফানে খান’ ছবির শ্যুটিং শেষ করেছেন ঐশ্বরিয়া। সেখানে অনিল কাপুরের সঙ্গে দেখা যাবে তাকে। অন্যদিকে খুব শীঘ্রই অনুরাগ কাশ্যপের ‘মনমরজিয়া’ছবির শ্যুটিং শুরু করবেন অভিষেক। ছবির শ্যুটিং হবে কাশ্মীরে। আবারও কাজে ব্যস্ত হওয়ার আগে তাই মেয়েকে নিয়ে অষ্ট্রেলিয়াতেই কিছুটা একান্ত সময় কাটাতে চান অভিষেক-ঐশ্বরিয়া দম্পতি ।