শরীরটাই বদলে ফেললেন রণবীর সিং

361
gb

জিবিনিউজ ডেস্ক //

বহুল আলোচিত ও বিতর্কিত সিনেমা ‘পদ্মাবত’ আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে। ইতিহাসভিত্তিক এই সিনেমায় আলাউদ্দিন খিলজির ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিং। ওই চরিত্রে অভিনয় করার জন্য রণবীর লম্বা চুল, দাড়ি, পেশীবহুল শরীরের অধিকারী হয়েছিলেন। খিলজির চরিত্রের ঠিক বিপরীত চরিত্রে অভিনয় করছেন ‘গুল্লিবয়’ সিনেমায়। জয়া আখতার পরিচালিত ছবিতে অভিনয়ের খাতিরে সম্পূর্ণ বদলে গেছেন রণবীর!

 

‘পদ্মাবত’ সিনেমার শুটিং শেষ হতে দাড়িগোঁফ কামিয়ে ফেলেছিলেন রণবীর। কিন্তু সম্প্রতি তিনি নিজের শরীর যে লিকলিকে করেছেন, তা দেখে ভক্তরা প্রায় চমকে গিয়েছেন। ‘গুল্লি বয়’ সিনেমার জন্য নিজের লুক একেবারেই বদলে ফেলেছেন রণবীর। সেই ছবি নিজেই শেয়ার করেন সামাজিক যোগাযোগের মাধ্যমে। গুল্লি বয়ের জন্য ছয় মাস ধরে কসরত করতে হয়েছে রণবীরকে। এর জেরেই এমন পরিবর্তন হয়েছে তার।
পুরোনো এক ছবির পাশেই বর্তমান লুকের ছবি দিয়েছেন রণবীর। দ্বিতীয় ছবিটিতে তাকে অনেকটাই রোগা লাগছে। ছবিটি পোস্ট করে তিনি লিখেন, ‘পদ্মাবত->গুল্লী বয়’৷
চরিত্রের জন্য ওজন বাড়ানো বা কমানোর তালিকায় রণবীরই প্রথম নন। ‘দ্য ডার্টি পিকচার’ সিনেমার জন্য ওজন বাড়িয়ে ছিলেন বিদ্যা বালান। ‘দঙ্গল’-এর জন্য ওজন বাড়িয়েছিলেন আমির খান, দম লাগাকে হেইয়ার জন্য ভূমি পেদনেকারও ত্রিশকেজি ওজন বাড়িয়েছিল, এবার অতিরিক্ত মেদ ঝড়িয়ে নতুন লুকে ফিরলেন রণবীর। ‘গুল্লি বয়’ সিনেমায় রণবীরের সঙ্গে দেখা যাবে আলিয়া ভাটকে।