কমিউনিটি সংগঠন লাম্পের আয়োজনে সফলভাবে সম্পন্ন হলো ফুটবল টুর্নামেন্ট

1,719
gb
ইব্রাহিম খলিল সিনিয়র রিপোর্টার || লন্ডন ||

বাংলাদেশের শীতার্ত অসহায় দরিদ্র মানুষদের সাহায্যার্থে লন্ডনে চ্যারিটি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে কমিউনিটি সংগঠন- লিডস এসিসটেন্স ফর মার্জিনালাইজড পিপল (লাম্প)। রবিবার ইস্ট লন্ডনে দিনব্যাপী আয়োজিত এই টুর্নামেন্টে অংশ নেয় প্রায় ৯টি ফুটবল ঠিম। সকাল সাড়ে এগাটায় মাইল এন্ড পার্কের দুটি ফুটবল পীচে একযুগে শুরু হয় ফুটবল ম্যাচ। এতে অংশ নেয় লন্ডন টাইগার্স এফসি, লন্ডন স্পোর্টিফ এ টিম, লন্ডন স্পোর্টিফ বি টিম, সোনার বাংলা এফসি, বেডফোর্ড টাইগার্স, গোলাপগঞ্জ স্টার এফসি, এমবি এফসি, ভাই ব্রাদার্স এফসি ও এমসি এফসি। লীগ ভিত্তিক এই টুর্নামেন্টের ফাইনাল খেলায় বেডফোর্ড টাইগার্সকে ৩-১ গোলে হারিয়ে টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হয় লন্ডন টাইগার্স। সেরা খেলোয়ার নির্বাচিত হন লন্ডন টাইগার্সের সাদ আহমদ।
পরে অনুষ্ঠানিকভাবে চ্যাম্পিয়ন ও রানার্সআপ টফি তুলে দেওয়া হয় টিম অধিনায়কদের হাতে। লাম্পের ডেপুটি সিইও মিনহায খানের পরিচালনায় এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডন স্পোটিফের প্রেসিডেন্ট ইব্রাহিম খলিল। বিশেষ অতিথি ছিলেন লাম্পের চেয়ারম্যান আলী আহমদ, লন্ডন টাইগার্সের স্পোর্টস ডেভোলাপমেন্ট ম্যানেজার সালমান আহমদ, লন্ডন স্পোর্টিফের সেক্রেটারী ও লাম্পের এডভাইজারী বোর্ডের সদস্য মুহিবুল আলম। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লাম্পের চীফ এক্সিকিউটিভ তোফায়েল আহমেদ তপু, এডভাইজারী বোর্ডের সদস্য জাহাঙ্গির আলম, লন্ডন স্পোর্টিফের ট্রেজারার সাব্বির ইসলাম, দিদারুল আলম ও আমিন রহমান।
টুর্নামেন্ট থেকে সংগ্রিহত হয় প্রায় ৮‘শ পাউন্ড। এই অর্থ দিয়ে দেশের অসহায় দরিদ্র মানুষের জন্য শীতবস্ত্র বিতরন করা হবে।