ঐশ্বরিয়া গাইবেন লতার গান

429
gb

জিবিনিউজ ডেস্ক //

 

অনেকের মতো বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনও কিংবদন্তী শিল্পী লতা মঙ্গেশকরের ভক্ত। অতুল মাঞ্জেকরের নতুন ছবি ‘ফ্যানি খান’-এ ঐশ্বরিয়াকে দেখা যাবে এক গায়িকার চরিত্রে।

যদিও ঐশ্বরিয়া এখনও ওই চরিত্র নিয়ে মুখ খোলেননি। তবে তার এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ছবিতে লতার ভক্ত এক জনপ্রিয় গায়িকার চরিত্রে অভিনয় করবেন অ্যাশ। তিনি আরও বলেন, ভারতের কোন গায়িকাই নাইটিংগেলখ্যাত লতা মঙ্গেশকরের প্রভাব এড়িয়ে যেতে পারেন না।

ঐশ্বরিয়া সিনেমায় লতার গাওয়া বিখ্যাত কিছু গান গাইবেন।এজন্য গল্পের প্রয়োজনে লতার গাওয়া কালজয়ী কয়েকটি গানের স্বত্ত্ব কেনার চেষ্টা চালাচ্ছেন ‘ফ্যানি খান’-এর অন্যতম প্রযোজক প্রেরণা অরোরা। ছবিতে অনিল কাপুরও অভিনয় করবেন। আর তার মেয়ের চরিত্রে যে মেয়েটি অভিনয় করবেন তার নামও হবে লতা।

সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া সম্পর্কে লতা বলেন, আমার গানের সে ভক্ত জেনে খুশি হয়েছি। ঐশ্বরিয়া দারুণ অভিনেত্রী। আমার বিশ্বাস পর্দায় আমার গানগুলো সে দারুণভাবে উপস্থাপন করতে পারবে। তার জন্য মোহাব্বতে ছবিতে প্রথম গান গেয়েছিলাম। সেই ছবির ‘হামকো হামিসে চুরা লিয়া’ শিরোণামে গানটি ওই সময় দারুণ জনপ্রিয়তা পায়। গানটি খুব সুন্দর ছিল আর ঐশ্বরিয়ার ঠোঁটে পর্দায় গানটি অনেক ভাল লেগেছিল।

লতা মঙ্গেশকর বচ্চন পরিবারের প্রতিও তার ভালবাসা প্রকাশ করেন। তিনি বলেন, অমিতাভ এবং জয়া বচ্চনের ভক্ত তিনি। অভিষেক-ঐশ্বরিয়াকে দারুণ জুটি বলে উল্লেখ করেন লতা। তার মতে, বচ্চন পরিবার চলচ্চিত্র শিল্পের গর্ব।