ফেইসবুক পোষ্ট-এ জানতে পারে চাঁপাইনবাবগঞ্জে অসুস্থ বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান’র পাশে দাঁড়ালেন পুলিশ সুপার

6
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
ফেইসবুক পোষ্টে অসহায়ত্বের বিষয়টি জানতে পেরে চাঁপাইনবাবগঞ্জের অসুস্থ  বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান ওরফে টুরু’র পাশে দাঁড়িয়েছেন পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব। শুক্রবার (৭’আগষ্ট) দুপুরে পুলিশ সুপারের নিদের্শে সদর থানার অফিসার ইনচার্য (ওসি) মোজাফফর হোসেনের নেতৃত্বে একটি পুলিশ প্রতিনিধিদল  মুক্তিযোদ্ধা রহমান এর বাড়ি যান।
শহরের রামকৃষ্টপুর শান্তিমোড় এলাকার বাড়িতে পুলিশ অফিসারগণ মুক্তিযোদ্ধা রহমানের হাতে কিছু উপহার,নগদ অর্খ ও খাদ্যসামগ্রী তুলে দেন। এসময় পুলিশ সুপার মুক্তিযোদ্ধা রহমানের সাথে মোবাইল ফোনে কথা বলেন। তিনি তাঁর সার্বিক খোঁজ নেন ও ভবিষ্যৎ উন্নত চিকিৎসার জন্য পাশে থাকার অঙ্গীকার করেন।
উল্লেখ্য, মাসখানেক পূর্বে শহরের একটি ক্লিনিকে কিডনিতে অস্ত্রোপাচার করার পর অসুস্থ অবস্থায় বিছানায় পড়ে মৃুত্যর প্রহর গুনছেন মুক্তিযোদ্ধা সংসদের সদর উপজেলা কমান্ডের সাবেক কমান্ডার ও সদর থানা কমিউনিটি পুলিশের আহব্বায়ক মুক্তিযোদ্ধা রহমান। ব্যয়বহুল উন্নত চিকিৎসার জন্য তাঁর পাশে কেউ এসে দাঁড়ায়নি।  সম্প্রতি একজন ক্রীড়া সংগঠকের এমন একটি পোষ্ট ফেইসবুকে ভাইরাল হলে বিষয়টি নজরে আসে পুলিশ সুপারের। পোষ্টটি দেখে  তার সূচিকিৎসার দাবী তোলেন মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণি-পেশা’র মানুষ। এরপরই দ্রুত সাহায্যের প্রতিশ্রুতি নিয়ে পদক্ষেপ নেন পুলিশ সুপার।   ##