সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের কবর জিয়ারত করলেন নব গঠিত মৌলভীবাজার সদর উপজেলা ও পৌর বিএনপি কমিটির নেত্রীবৃন্দ

19
gb

জুবায়ের আহমেদ মৌলভীবাজার সদর প্রতিনিধি।

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের স্থায়ী কমিটির সদস্য সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী মরহুম এম সাইফুর রহমান এর কবর জিয়ারত ও ফুলের শ্রদ্ধা নিবেদনের করেন নব-গঠিত সদর থানা বিএনপি ও সদর পৌর বিএনপির আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ।
বৃহস্পতিবার বিকেল মরহুমের নিজ গ্রামের বাড়িতে কবর জিয়ারত ও শ্রদ্ধা নিবেদনে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম নাসের রহমান।
আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদকও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান,সিনিয়র সহসভাপতি ও সাবেক মেয়র ফজলুল করিম ময়ুন, সহ সভাপতি আব্দুল মুকিত, সহ সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক,সহ সভাপতি আয়াছ আহমদ, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রকিব সাবু, সাংগঠনিক সম্পাদক মতিন বকস্ ,সহ-সাধারণ সম্পাদক মুহিতুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মজনু, দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক আবুল কালাম বেলাল, সহ-সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজাম, অর্থ বিষয়ক সম্পাদক মনোয়ার আহমেদ রহমান সহ জেলা বিএনপির, সদর থানা বিএনপি, পৌর বিএনপির নেতৃবৃন্দ।
শ্রদ্ধা নিবেদন করেন মৌলভীবাজার সদর উপজেলা বিএনপির নবগঠিত আহ্বায়ক আয়াছ আহমদ, সদস্য সচিব ফকরুল ইসলাম এবং মৌলভীবাজার সদর পৌরসভার আহ্বায়ক মুজিবুর রহমান মজনু, সদস্য সচিব মনোয়ার আহমেদ রহমান।