করোনায় আক্রান্ত সাকিবের বাবা

63

জিবি নিউজ 24 ডেস্ক //

দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের বাবা খন্দকার মাসরুর রেজা করোনায় আক্রান্ত হয়েছেন। রোববার (১৯ জুলাই) পরীক্ষার ফলাফলে করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছে। এদিন দুপুরে সাকিবের পরিবারের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

জানা গেছে, শনিবার (১৮ জুলাই) জ্বর অনুভূত হলে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন মাসরুর রেজা। করোনা পজিটিভ জানতে পেরেই তিনি হোম কোয়ারেন্টাইনে চলে যান, শক্তিশালী কোন উপসর্গ না থাকায় আপাতত বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন তিনি।

 

ব্যাংক কর্মকর্তা মাসরুর রেজা নিয়মিত পেশাগত দায়িত্ব পালন করছিলেন। যে ব্রাঞ্চে তিনি কাজ করেন। সেখানে বেশ কয়েকজন করোনায় আক্রান্ত হয়েছিলেন। সেখান থেকেই তিনি সংক্রমিত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। সাকিবের মা শিরিন রেজার নমুনাও সংগ্রহ করা হয়েছে। তবে শিরিন রেজার নমুনা পরীক্ষার ফল এখনো হাতে আসেনি।

এর আগে করোনা মোকাবেলায় নিজ জেলা মাগুরা বেশ সক্রিয় ছিলেন মাসরুর রেজা, ‘সাকিব আল হাসান ফাউন্ডেশন’ ও নিজ উদ্যোগে করোনার এই কঠিন সময়ে গরিব ও অসহায়দের পাশে দাঁড়িয়েছিলেন তিনি।

এদিকে করোনাকালীন সময়ে স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিব। তবে সেখানে বসেই নিজের গড়া দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশনের মাধ্যমে করোনা মোকাবেলায় নানাবিধ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

বর্তমান ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবালের পরিবারেও করোনা হানা দিয়েছিলো। গত মাসে সাবেক ক্রিকেটার ও তামিমের ভাই নাফিস ইকবাল এবং তাদের মা করোনায় আক্রান্ত হয়েছিলেন।

এরপর খবর আসে সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার করোনা পজেটিভের সংবাদটি। মাশরাফির ভাই ও স্ত্রীও করোনা আক্রান্ত হয়েছিলেন।

এদিকে বাবা মাসহ জাতীয় দলের স্পিনার নাজমুল ইসলাম অপুও করোনায় পজেটিভ হন। করোনা থেকে মুক্তি পেয়েছেন তারা।