পলাশবাড়ীতে প্রায় কোটি টাকা ব্যয়ে নির্মিত বরিশাল ইউপি ভবনের বিভিন্নস্থানে ফাটল

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ
প্রায় ১ কোটি টাকা ব্যয়ে নির্মাণ বরিশাল ইউনিয়ন কমপ্লেক্স ভবন নির্মাণের ২ বছরের মধ্যে বিভিন্ন স্থানে দেখা দিয়েছে ফাটল। নির্মাণ কাজ নিয়ে জনমনে সৃষ্টি হয়েছে নানা জল্পনা-কল্পনা।
সরেজমিন গিয়ে দেখা যায়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণ প্রকল্প (২য় পর্যায়) এর আওতায় গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ৪নং বরিশাল ইউনিয়ন কমপ্লেক্স ভবনটি প্রায় ১ কোটি টাকা ব্যয়ে অত্র ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মান্নান সরকার এর উদ্যোক্তা ও সার্বিক ব্যবস্থাপনায় স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর পলাশবাড়ীর তত্ত্বাবধানে ২২ ফেব্রুয়ারি ২০১৮ তারিখে তৎকালীন সংসদ সদস্য মরহুম ডা. ইউনুস আলী সরকার ইউপি ভবনটি নির্মাণ কাজ উদ্বোধন করেন।
এলাকাবাসী জানায়, কাজটি সম্পূর্ণ হওয়ার কিছুদিন পরেই ভবনটির বিভিন্ন অংশে ফাটল দেখা দিয়েছে। ইউপি ভবনটির নির্মাণ কাজ নিয়ে ইউনিয়নবাসীর মধ্যে নানা জল্পনা-কল্পনা সৃষ্টি হয়েছে।
এবিষয়ে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মান্নান সরকারের নিকট ইউপি ভবনটি কত টাকা ব্যয়ে ও কোন ঠিকাদার প্রতিষ্ঠানের মাধ্যমে কাজটি বাস্তবায়ন করা হয়েছে তা তিনি বলতে পারেন না বলে জানান।
পলাশবাড়ী উপজেলা প্রকৌশলী তাহাজ্জত হোসেন জানান, আমি সরেজমিনে গিয়ে তদন্ত করে জানাবো।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন