মৌলভীবাজারে ঊষার আলোর সপ্তাহ ব্যাপি বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন

রুবেল আহমেদ || মৌলভীবাজার সদর প্রতিনিধিঃ-

মৌলভীবাজারের সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন ঊষার আলো সমাজকল্যাণ সংগঠনের উদ্যাগে সপ্তাহ ব্যাপি বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করা হয়।

আজ ১২ জুলাই(রবিবার) দুপুর ১২ ঘটিকায়
মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি সাইদুল ইসলাম মান্নার সভাপতিত্বে উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী, শেখ বোরহান উদ্দিন (রঃ) ইসলামি সোসাইটির প্রতিষ্ঠিতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব।

এছাড়াও উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সহসভাপতি আকতার উদ্দিন আহমদ,রনি আহমেদ, হায়দার আলী নয়ন, জুবায়ের আহমদ রাজু, তায়েফ আহমেদ।

ঊষার আলো সমাজকল্যাণ সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক এসএন সাকিব, যুগ্ম সম্পাদক ফুয়াদ হাসান দুরুদ, প্রচার সম্পাদক শাহরিয়ার খান সাকিব, মান্না আহমেদ, শেখ শাহ নেওয়াজ ঈশান, প্রশান্ত দেবনাথ, তারেক আহমদ, রিয়াজুল ইসলাম, নাঈম আহমদ, আহমেদ মানিক, সাকেদ আহমেদ প্রমুখ।

এসময়ে সভাপতির বক্তব্যে সাইদুল ইসলাম মান্না বলেন এই বৃক্ষরোপণ কর্মসূচি সপ্তাহ ব্যাপি চলবে। আমরা শহরের বিভিন্ন এলাকায় গিয়ে ফলের গাছ, নিম গাছ ও অর্জুন গাছ রোপণ করে আসবো ইনশাআল্লাহ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন