বড় হয়ে গেছে কারিশমার মেয়েটি!

491
gb

জিবিনিউজ24 ডেস্ক:

ক্যামেরার ঝলকানিতে গাড়ির ভেতরটা আলোকিত হতে থাকলো। ওখানে বসে রয়েছেন কারিশমা কাপুর।

এক সময়ের বলিউড সেনসেশন এখনও যথেষ্ট প্রিয় ব্যক্তিত্ব। তবে এবার ওই গাড়ির ভেতরে বসে থাকা অন্য একজনের দিকেই দৃষ্টি সবার। তিনি কারিশমার মেয়ে সামিয়েরা। ও বড় হয়ে গেছে।

ছোট বোন কারিনা কাপুরের বাড়ির বাইরেই গাড়িতে ক্যামেরায় ধরা পড়েন দুজন। আরো একজন ছিলেন সঙ্গে, ববিতা। তাদের ছেঁকে ধরেন পাপারাজ্জিরা।

এক সময়ের বলিউড কাঁপানো নায়ক-নায়িকাদের ছেলে-মেয়েরা বড় হয়ে উঠছে। ইতিমধ্যে শ্রীদেবি, শাহরুখের মেয়েরা বড় হয়েছেন।

তাদের আবেদনময়ী চলাফেরায় চোখ সবার। যদিও বয়স এখন সবে ১২, তবুও কারিশমার মেয়েটিও দেখতে দেখতে বড় হয়ে গেছে বলেই মন্তব্য করছেন অনেকে। বাবা-মায়েদের পথে হাঁটতে হয়তো আর বেশি দেরি নেই। তাই কারিশমার পাশে তার মেয়েকে ভবিষ্যত বলিউড তারকা হিসেবে দেখছেন সবাই।

কারিশমার বড় মেয়ে সামিয়েরা। সে সাবেক স্বামী সঞ্জয় কাপুরের মেয়ে। সামিয়েরার ছোট ভাই কিয়ান রাজ কাপুর। কারিশমা এবং সঞ্জয়ের বিয়ে হয় ২০০৩ সালে। ২০১৬ সালে বিচ্ছেদ ঘটে তাদের। মেয়েটির জন্ম হয় ২০০৫ সালে। এরপর সঞ্জয় বিয়ে করেন প্রিয়া সাচদেবকে। প্রিয়া আবার হোটেল ব্যবসায়ী বিক্রম চাতওয়ালের সাবেক স্ত্রী। শোনা যাচ্ছে কারিশমা ডেটিং করছে সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে। সম্প্রতি সন্দীপের বিচ্ছেদ ঘটেছে তার স্ত্রীর সঙ্গে।

বলিউডের কাপুর পরিবারে এখন শোকের ছায়া। সম্প্রতি শশী কাপুরের মৃত্যুতে সবার হৃদয় ভেঙে গেছে। সম্প্রতি তার স্মরণে প্রার্থণার আয়োজন করা হয় এক থিয়েটারে। ‘দিওয়ার’ তারকাকে নিয়ে নস্টালজিয়ায় হারিয়ে যান সবাই। ওখানে মিলিত হয় কাপুর বংশের চার প্রজন্ম। অবশ্য ওই আয়োজনে কারিনা, রণবীর কাপুর এবং ঋষি কাপুরকে দেখা যায়নি।