ঈদের দিন বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে যাওয়ায় তিন ছেলে গ্রেফতার

55
gb

জিবিনিউজ 24 ডেস্ক //

জয়পুরহাটে এক বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে যাওয়ার অভিযোগে তিন ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। ঈদের দিন সোমবার (২৫ মে) রাতেই উদ্ধার করে রাতে জয়পুরহাট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সেফ হোমে রেখে আসে পুলিশ।

রাতেই ওই বৃদ্ধার পক্ষে তার নাত-বৌ শিল্পী আক্তার বাদী হয়ে শ্বশুর ও চাচা শ্বশুরদের বিরুদ্ধে মামলা করেন। পরে বৃদ্ধার তিন ছেলেকে তাদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

বৃদ্ধার নাম ছিরাতুন্নেছা (৮০)। তিনি জয়পুরহাট পৌর শহরের জানিয়ার বাগান এলাকার মৃত নূর মোহাম্মদ মোল্লার স্ত্রী।

গ্রেফতাররা হলেন- ওই এলাকার মৃত নূর মোহাম্মদ মোল্লার ছেলে আব্দুর রাজ্জাক, মোয়াজ্জেম হোসেন ও মোজ্জামেল হক।

জয়পুরহাট সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান জানান, গ্রেফতাররা কৌশলে তাদের মায়ের নামের সব জমি লিখে নেন। এরপর থেকে বৃদ্ধা মায়ের ভরণপোষণে অবহেলা, তাকে গালমন্দ-মানসিক নির্যাতনসহ তার প্রতি চরম অমানবিক আচরণ করতে থাকেন। একপর্যায়ে মায়ের ভরণপোষণ কোনও ছেলেই আর গ্রহণ করবেন না বলে সিদ্ধান্ত নেন। ফলে সোমবার সকালে তারা জয়পুরহাট-আক্কেলপুর সড়কের পাশে বৃদ্ধা মা ছিরাতুন্ন্ছোকে ফেলে রেখে চলে যান। পরে ৯৯৯ নম্বরে স্থানীয়দের দেয়া সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে উদ্ধার করে আইনগত ব্যবস্থা গ্রহণ করে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন