শ্বশুর বাড়িতে ঈদ করা নিয়ে প্রবাসী স্বামীর সঙ্গে ঝগড়া, স্ত্রীর আত্মহত্যা

112
gb
4

জিবি নিউজ ডেস্ক ।।

চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভার ভাটিরগাঁও গ্রাম থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (২৪ মে) আয়েশা আক্তার নামে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৩ মে) ওমান প্রবাসী স্বামী মো. সুমনের সঙ্গে মুঠোফোনে কথা বলেন তার স্ত্রী আয়েশা আক্তার (১৯)। ভোরে তাদের দুজনের মধ্যে কথা কাটাকাটি এবং ঝগড়াও হয়। এমন পরিস্থিতি প্রায়ই হয় বলে জানালেন মৃত আয়েশা আক্তারের বাবা। তবে সকালে ঘুম ভাঙলে তিনি দেখেন বসতঘরের আড়ার সঙ্গে মেয়ে ঝুলছে।

জানা গেছে, গত ১৪ মাস আগে পাশের গ্রাম গাব্দেরগাঁয়ের ছেলে মো. সুমনের সঙ্গে বিয়ে হয় আয়েশা আক্তারের। বিয়ের পরই মো. সুমন ওমান চলে যান। তবে বিয়ের পর থেকে বেশির ভাগ সময় তার স্ত্রী বাবার বাড়িতেই থাকতেন। এ ঈদে স্ত্রী আয়েশা আক্তারকে তার শ্বশুর-শাশুড়ির সঙ্গে থাকার কথা বলার পরই মুঠোফোনে তাদের দুজনের মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া হয়।

ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন