কাউন্সিলর মানিকের মায়ের কুলখানি অনুষ্ঠিত

280
gb
5

সৈয়দ নাজমুল হাসান, ঢাকা ||

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব হাসিবুর রহমান মানিকের মা মরহুমা মোসাম্মাৎ করিমুন্নেসার কুলখানি অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার বিকেল ৫টায় কাউন্সিলর আলহাজ্ব হাসিবুর রহমান মানিকের নিজ বাসভবনে সামাজিক দূরত্ব বজায় রেখে দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। লালবাগের চাঁন তারা জামে মসজিদের খতিব  দোয়া পড়ান। দোয়ার মাহফিলে অংশ নেন মরহুমার পরিবারের সদস্য , স্থানিয় গণ্যমান্য ব্যক্তি ও শুভাকাঙ্ক্ষীরা।

গত মঙ্গলবার (১৯ মে) দুপুর ২.২৫ মিনিটে বার্ধ্যক্ষ জনিত কারনে নিজ বাসায় মোসাম্মাৎ করিমুন্নেসা (৭০) ইন্তেকাল করেন। এ সময় কাউন্সিলর আলহাজ্ব হাসিবুর রহমান মানিক মায়ের শয্যা পাশেই ছিলেন। ঐ দিন এশা ও তারাবী নামাজের পর লালবাগের চাঁন তারা জামে মসজিদে মরহুমার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এরপর ঢাকার আজিমপুর কবরস্থানে তাকে দাফন করা হয়।

কাউন্সিলর আলহাজ্ব হাসিবুর রহমান মানিকের মায়ের আত্মার মাগফেরাতের জন্য ২৬ নং ওয়ার্ডের বিভিন্ন  মসজিদে মসজিদে জুম্মার নামাজের পর দোয়ার আয়োজন করা হয়। দোয়া শেষে সকলের মাঝে তবারুক বিতরণ করা হয়।

 

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন