নবীগঞ্জে স্বাস্থ্যবিধি অমান্য করায় ৩৫ হাজার টাকা জরিমানা

117
gb
1
মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে ::  হবিগঞ্জের নবীগঞ্জে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব, স্বাস্থ্যবিধি  নিশ্চিত করতে ব্যর্থতার দায়ে ও সরকারি আদেশ অমান্য করায় ঈদের কেনাকাটা করতে আসা বিভিন্ন ক্রেতা, পথচারী ও ব্যবসা প্রতিষ্টানকে ৩৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলা সদরসহ বিভিন্ন এলাকায় পৃথকভাবে এ অভিযান পরিচালিত হয়। ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিশ্বজিত কুমার পাল এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন।
জানা যায়, করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে সীমিত আকারে দোকান পাঠ খোলার নির্দেশ দেয়া হয়। কিন্তু লোকজন স্বাস্থ্যবিধি অমান্য করে পরিবারের বেশি সংখ্যক সদস্যদের নিয়ে কেনাকাটা করতে আসেন। দোকানগুলোতে ভীড় করেন। এদের অনেকেরই নেই কোন মাস্ক। আইন অমান্য করায় ব্যবসা প্রতিষ্ঠানসহ ১৮ জনকে মোট ৩৫ হাজার  টাকা জরিমান করা হয়েছে।
তথ্যটি নিশ্চিত করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন।
নিয়মিত এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন