এশিয়ান ওয়েডিং এক্সিভিশনে বিপুল সাড়া

130
gb

ইব্রাহিম খলিল | সিনিয়র রিপোর্টার যুক্তরাজ্য ||

অত্যন্ত জাঁকজমকপূর্ন ও বর্নাঢ্য আয়োজনে ৫ম বারের মতো অনুষ্ঠিত হলো এশিয়ান ওয়েডিং এক্সিবিশনস। রবিবার লন্ডনের প্রেস্টিজিয়াস ব্রেন্ট সিভিক সেন্টারে দিনব্যাপী এই আয়োজনে অংশ নেন বিপুল সংখ্যাক দর্শনার্থী। সকাল ১০টা থেকে টানা ৫টা পর্যন্ত চলে বিভিন্ন প্রদর্শনী, ফ্যাশন শো এবং নৃত্য ও সঙ্গিত।
মূলত বিবাহেচ্ছু তরুন-তরুনীদের টার্গেট করেই এই ওয়েডিং এক্সিভিশনের আয়োজন। এতে এশিয়ান কমিউনিটি বিশেষ করে বাংলাদেশী, ইন্ডিয়ান, পাকিস্তানী বংশোদ্ভতু তরুন-তরুনী এবং তাদের অভিভাবকরা এতে অংশ নিয়ে বিভিন্ন বিবাহ সম্পর্কিত বিভিন্ন পন্যের অর্ডার দেন।
এবারের আয়োজনে মোট ৫০টি স্টল অংশ নেয়। এর মধ্যে ক্যাটারিং, ফুড প্রতিষ্ঠান, ডেকো, স্টেজ, জুয়েলারি, মেইকআপ, ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি ছিলো উল্লেখযোগ্য। এছাড়াও দুপুর তিনটার পর থেকে উতসব মে চলে বিলেতের সুপরিচিত ও জনপ্রিয় শিল্পিরা গান গেয়ে দর্শকদের মাতিয়ে রাখেন। সুজি ম্যানের উপস্থাপনায় এতে সঙ্গিত পরিবেশন করেন মামজি স্ট্রেইনজার, নিশ, টাসাটা, এইচ ডামি, জাগি ডি, র‌্যাক স্টার ও ফাস্টম্যান।

এক্সিভিশনে মোট ৫টি প্রতিষ্ঠানের ১৬টি ফ্যাশন শো অনুষ্ঠিত হয়। জনপ্রিয় মডেল সানজিদা ইসলামসহ এশিয়ান কমিউনিটির মডেলরা তাতে বিভিন্ন সুনামধন্য কোম্পানীর পোষাকের প্রদর্শন করেন।
এশিয়ান ওয়েডিং এক্সিভিশনের ফাউন্ডার নাদিয়া বাট, কো ফাউন্ডার রাশকেশ এবং কো অর্গানাইজার শামিম রব পুরো অনুষ্ঠান সফল করে তোলার জন্য সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More