আমি শ্রোতাদের মনে ডিএনএ’তে মিশে আছি: হানি সিং

48
gb
5

জিবিনিউজ 24 ডেস্ক //

দুই-তিন বছর ধরে পপ গানের দুনিয়া থেকে দূরে পপ বাদশা হানি সিং। নিজের কিছু অভ্যাস বদলাতেই না-কি নিজের রুটিন বদলাচ্ছেন তিনি। তার জন্য কাজেও পরিবর্তন আনছেন। সে কথা জানানোর সময়েই শিল্পীর ক্ষোভ, এই পরিবর্তনের ফলেই তিনি সাময়িক দূরে গানের দুনিয়া থেকে।

কিন্তু এই ক’বছরেই বদলেছে সাধারণ মানুষের মানসিকতা। অল্পেতেই অসন্তুষ্ট তারা। ধৈর্য হারিয়ে ফেলেন একেবারেই। শিল্পীর আফশোস, তিনি যে একসময় টানা ৬-টু সুপারহিট গান শ্রোতাদের উপহার দিয়েছেন, ভুলেই গেছেন সবাই।

হানি সিংহ বলেন, যদিও আমি কখনই ভয় পাইনি, পাই না আমার জনপ্রিয়তা নিয়ে, কারণ আমি শ্রোতাদের মনে ডিএনএ’তে মিশে গেছি। এটা আর বদলাতে পারবে না কেউ।

নিজের জীবনযাত্রা বদলানো প্রসঙ্গে তিনি বলেন, কেরিয়ারের শুরুতে একটানা এত খেটেছি যে জানতাম এই অতিরিক্ত খাটনি শরীর-স্বাস্থ্যের উপর প্রভাব ফেলবে। এটা অনুভব করার পরেই আমার রুটিন পুরোপুরি বদলে ফেলেছি। এর নেপথ্যে রয়েছেন অক্ষয় কুমার। উনি আমার জীবনের বড় অনুপ্রেরণা।

সবশেষে হানি সিং বলেন, এখন আমি তাড়াতাড়ি ঘুম থেকে উঠে কাজ শেষ করে নিজেকে সময় দেই।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন