গোবিন্দগঞ্জে শ্বশুড়ের বিরুদ্ধে পুত্রবধূর ধর্ষণের চেষ্টার অভিযোগ

65
gb
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ধানখুনিয়া গ্রামে শ্বশুড়ের বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার শ্বশুড়কে অভিযুক্ত করে ওই পুত্রবধূ স্থানীয় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন।
স্থানীয়রা জানান, ওই গ্রামের সুমন মিয়া স্ত্রী ও ৩ সন্তানকে বাড়ীতে রেখে ঢাকায় রিক্সা চালানোর কাজ করে দীর্ঘ দিন থেকে জীবিকা নির্বাহ করে আসছিল। বাড়ীতে না থাকার সুযোগে সুমনের পিতার সিরাজুল ইসলামের কু নজর পরে পুত্রবধূ সুমি বেগমের ওপর। গত ৩ মার্চ রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে সুমি ঘরের বাইরে আসে। এক সুযোগে সিরাজুল পুত্রবধুর ঘরে ঢুকে লুকিয়ে থাকে। এরপর সুমি ঘরে ঢুকে শোয়ার জন্য গেলে সিরাজুল তাকে ধর্ষণের চেষ্টা করে। সুমি বেগম জানান এ সময় নিজেকে রক্ষা করতে চিৎকার শুরু করলে সিরাজুল ঘর থেকে বের হয়ে যায়। শ্বশুড়ের এই অপকর্মের কথা রাতেই সুমি মুঠোফোনে তার স্বামী সুমনকে জানালে সে বাড়ী উদ্যেশ্যে রওয়ানা দেয়। বাড়ী এসে সুমন প্রতিবেশী গণ্যমান্য ব্যক্তিবর্গকে বিষয়টি জানালে তারা মামলা না করে মিমাংসা করে দেয়ার আশ্বাস দেয়। কিন্তু এ ব্যাপারে তারা বিচার শালিশ না করে নীরবতা পালন করায় এই মামলা করেন। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ কে এ মেহেদী হাসান জানান,অভিযুক্ত সিরাজুলকে ধরতে পুলিশি তৎপরতা অব্যহত রয়েছে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন