তিলপাড়া ইউনিয়ন আ’লীগে সমালোচিত এমাদ, প্রবাসী আলীম উদ্দিন সংবর্ধিত

2,671
gb
বিয়ানীবাজার প্রতিনিধি ||
বিয়ানীবাজারের তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের উজ্জীবিত এবং বিয়ানীবাজার পৌর পরিষদ কর্তৃক ২ ডিসেম্বর শিক্ষামন্ত্রীর নাগরিক সংবর্ধনা সফল করার লক্ষে ১নং ওয়ার্ডে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকেলে স্থানীয় তিলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত এ সভায় যুক্তরাজ্য প্রবাসী আওয়ামী লীগ নেতা আব্দুল আলীমকে সংবর্ধনা প্রদান করা হয়। এতে দলের বিভিন্ন পর্যায়ের দেড়শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, তিলপাড়া ইউনিয়ন আওয়ামী রাজনীতিকে প্রতিহিংসা ও কলুষমুক্ত করতে হলে এমাদ উদ্দিনকে দল থেকে বহিস্কার করতে হবে। কারণ তিনি দলের উপজেলা কমিটির সদস্য হয়েও শিক্ষামন্ত্রীর নাম ভাঙ্গিয়ে রাতের অন্ধকারে ঘরে ঘরে গিয়ে নেতাকর্মীদের বিভ্রান্ত  করে আ’লীগের ভাবমূর্তি ক্ষুন্ন করছেন। এমনকি দলীয় পরিচয় ব্যবহার করে নি¤œমানের সামগ্রী দিয়ে রাস্তা পাকাকরণ করেছেন বলেও পত্রিকায় খবর প্রকাশিত হয়েছে। যার প্রভাব আগামী নির্বাচনে পড়ার সমূহ সম্ভাবনা রয়েছে। বক্তারা নুরুল আমীন, আব্দুল কুদ্দুছ ও এমাদ উদ্দিনের বিষয়ে শিক্ষামন্ত্রী ও উপজেলা আওয়ামী লীগের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।
তিলপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজি নিজাম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল মন্নান, বীর মুক্তিযোদ্ধা মকরম আলী, ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি আপ্তাব আলী ও মো. বিলাল উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মো. ইসলাম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জয়নাল উদ্দিন ও মো. রমিজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. সেলিম উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক মো. আব্দুল হান্নান, অর্থ সম্পাদক সামছুল ইসলাম, দপ্তর সম্পাদক হাবিবুর রহমান হবিব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কেতকি রঞ্জন দাশ, ইউনিয়ন আ’লীগের কার্যকরি সদস্য মো. ফারুক উদ্দিন মেম্বার, মো. আনা মিয়া, নুনু মিয়া ও ফয়জুর রহমান, ৩নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মো. সেলিম উদ্দিন, ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মো. আব্দুল লতিফ, ৫নং ওয়ার্ড আ’লীগের সভাপতি যিশু চন্দ্র দাশ, ৬নং ওয়ার্ড আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি রমিজ উদ্দিন সম, ৭নং ওয়ার্ড আ’লীগের সহ সভাপতি মো. বশির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্বাছ উদ্দিন মজনু, ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন, সলমান আহমদ, বিয়ানীবাজার উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সন্ধি পদ ভট্টাচার্য্য, সহ সাংস্কৃতিক সম্পাদক মো. জয়নাল আবেদীন প্রমুখ।
সভায় বক্তারা আরো বলেন, তিলপাড়ায় আ’লীগের জনপ্রিয়তা ও ভোট দু’টোই রয়েছে। কিন্তু নুরুল আমীন, আব্দুল কুদ্দুছ, এমাদ উদ্দিনের দুর্নীতি ও স্বজনপ্রীতির কারণে সরকারের উন্নয়ন বরাদ্দ সম্পর্কে দলীয় নেতাকর্মীরা মোটেও অবগত নন। এতে করে সবার মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এমনকি উপরোক্ত ৩ ব্যক্তি আওয়ামী লীগকে নিজেদের পারিবারিক সম্পত্তি বলে প্রচার করেন। যার প্রমাণ বিগত দেড়বছরে কার্যকরি কমিটির একটিও সভা হয়নি।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, আব্দুল আলীম প্রবাসী হলেও আ’লীগের জন্য তাদের অবদান কখনো ভুলবার নয়। তিনি দেশে থাকতে দলকে গতিশীল করতে নিবেদিতভাবে কাজ করেছেন। বক্তারা বলেন, সঠিক নেতৃত্বের অভাবে আমরা কাউকে মূল্যায়ন করতে পারিনি। কিন্তুএখন থেকে বিগত সময়ে যারা দলের জন্য কাজ করেছেন তারা দেশে ফিরলে সম্মান জানানো হবে।
সংবর্ধিত আব্দুল আলীম তাঁকে এই সম্মান জানানোর জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি তিনি তিলপাড়া ইউনিয়নে আ’লীগের উন্নয়ন ও অগ্রগতিতে অবদান রাখার প্রত্যয় ব্যক্ত করেন।
gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More